সংঘর্ষে প্রাণ গেলো পথচারীর : ২৫৯ জনের বিরুদ্ধে মামলা


ইউএনভি ডেস্ক:
চাঁদপুরে মাদক বিক্রি ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ওয়ার্ড যুবলীগের দুই পক্ষের সংঘর্ষে শামীম গাজী (২৪) নামে এক পথচারী নিহত হওয়ার ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।বুধবার (১ জুলাই) রাতে নিহত শামীমের বাবা মো. তাজুল ইসলাম গাজী বাদী হয়ে চাঁদপুর মডেল থানায় মামলাটি দায়ের করেন।

সংঘর্ষে প্রাণ গেলো পথচারীর : ২৫৯ জনের বিরুদ্ধে মামলা

মামরায় ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক জহির খানকে প্রধান ও সমাজকল্যাণ সম্পাদক রাসেল পাটওয়ারীকে দুই নম্বর আসামি করে ৯ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা ২৫০ জনকে আসামি করা হয়।

মামলার বিবরণে জানা যায়, ২৯ জুন রাতে চাঁদপুরের প্রধান বাণিজ্যিক এলাকা পুরানবাজারে মাদক বিক্রির টাকার ভাগবাটোয়ারা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কবরস্থান এবং মেরকাটিজ রোড এলাকার মধ্যে সংঘর্ষ বাঁধে। তিন ঘণ্টাব্যাপী রক্ষক্ষয়ী এ সংঘর্ষে অসংখ্য ব্যবসা-প্রতিষ্ঠান, বসতবাড়ি ভাঙচুর করা হয়। এতে উভয় পক্ষের প্রায় ১৫ জন আহত হন।

সংঘর্ষ চলাকালে চাঁদপুরের হোটেল গ্রান্ড হিলশায় রিসিপশনে চাকরি করা শামীম গাজীকে প্রতিপক্ষের লোক ভেবে পিটিয়ে হত্যা করা হয়। স্থানীয়রা আহত শামীম গাজীকে প্রথমে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যায়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে রেফার করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকাল ৭টায় মারা যান তিনি।

এ ব্যাপারে চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহেদ পারভেজ চৌধুরী জানান, মাদক সংক্রান্ত ঘটনায় যে ঘটনা ঘটেছে সে ব্যাপারে পুলিশ কাউকে ছাড় দেবে না। দোষীদের দ্রুত আইনের আওতায় আনা হবে।


শর্টলিংকঃ