সদর উপজেলা নির্বাচনে প্রার্থীদের প্রচারণা অব্যাহত


নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ

নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে প্রার্থীরাও তাদের প্রচার-প্রচারণা অব্যাহত রেখেছেন। চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা নির্বাচনকে ঘিরে প্রার্থীরা তাদের গণসংযোগ ও পথসভা বাড়িয়ে দিয়েছেন। প্রার্থীরা  বিভিন্ন ইউনিয়নে ও পৌর এলাকার বিভিন্ন স্থানে  ভোটারদের কাছে যাচ্ছেন

এদিকে, দেবীনগর ইউনিয়নের বিভিন্ন স্থানে নেতাকর্মীদের নিয়ে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী এ্যাড. মোঃ নজরুল ইসলাম নৌকার পক্ষে ভোট চেয়ে গণসংযোগ করেন। এসময় তিনি বলেন, আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরেন।

অপরদিকে, ধানের শীষের চেয়ারম্যান প্রার্থী মোঃ তসিকুল ইসলাম তসি নেতাকর্মীদের নিয়ে সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের  বিভিন্ন এলাকায় গণসংযোগের পাশাপাশি পথসভা করেন। এসময় ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেন।

ভাইস চেয়ারম্যান প্রার্থী তালা প্রতীকের মাওলানা মোহাম্মদ সোহরাব আলী নেতাকর্মীদের নিয়ে চাঁপাইনবাবগঞ্জ রানিহাটি ও বারোঘরিয়ার বিভিন্ন এলাকায় ভোটারদের সাথে কুশলবিনিময় এবং তালা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান।

অন্যদিকে, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হাঁস প্রতীকের মোসাঃ শরিফা খাতুন শহরের চরঅনুপনগর ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগের পাশাপাশি পথসভা এবং ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেন।


শর্টলিংকঃ