সরকারি প্রতিষ্ঠানগুলোকে হ্যান্ড স্যানিটাইজার দিচ্ছে বিসিএসআইআর


নিজস্ব প্রতিবেদক :

করোনা ভাইরাস সংক্রমণ সতর্কতায় রাজশাহীতে সরকারি বিভিন্ন প্রতিষ্ঠান ও কার্যালয়ে হ্যান্ড স্যানিটাইজার দিয়েছে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের অধীনে পরিচালিত বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণাগার- বিসিএসআইআর। শনিবার বিভিন্ন দপ্তরে গিয়ে বিনামূল্যে এগুলো দেয়া হয়।

সিটি মেয়র লিটনের হাতে হ্যান্ড স্যানিটাইজার তুলে দেন বিসিএসআইআর-এর কর্মকর্তারা

রাজশাহী বিসিএসআইআর এর পরিচালক ড.মোঃ ইব্রাহিম জানান,  বিসিএসআইআর এর  চেয়ারম্যান ফারুক আহমেদের নির্দেশক্রমে  রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা, রাজশাহী মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. নওশাদ আলী, জেলা প্রশাসক মো. হামিদুল হক , বিভাগীয় কমিশনার হুমায়ুন কবির খন্দকার, পুলিশ কমিশনার হুমায়ুন কবিরসহ বিভিন্ন প্রতিষ্ঠানের কাছে হ্যান্ড স্যানিটাইজার দেয়া হয়।

রাজশাহী বিসিএসআইআর এর পরিচালক ড.মোঃ ইব্রাহিম ও প্রশাসনিক কর্মকর্তা মোঃ নাফিস হাসান সংশ্লিষ্ট  সকলের কাছে হ্যান্ড স্যানিটাইজার হস্তান্তর করেন।

রাজশাহী বিসিএসআইআর এর প্রশাসনিক কর্মকর্তা মোঃ নাফিস হাসান জানিয়েছেন, বিভিন্ন প্রতিষ্ঠান ও সরকারি কার্যালয়ে ২৫০ বোতল হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে। এ ছাড়া রাজশাহী মেডিকেল কলেজকে দেয়া হয়েছে ৬০ বোতল। সব মিলে দুই হাজার বোতল বিতরণ করা হবে।


শর্টলিংকঃ