Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

সাংবাদিক সেলিম ভাণ্ডারির মৃত্যুর ঘটনায় মামলা দায়ের


 বাঘা  প্রতিনিধি :

রাজশাহীর বাঘায় বিষক্রিয়ায় সাংবাদিক সেলিম আহম্মেদ ভাণ্ডারির মৃত্যুর ঘটনায় অবশেষে থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার সাংবাদিক সেলিমের  স্ত্রী সোনিয়া আক্তার বাদি হয়ে এ হত্যা মামলা দায়ের করেন।

সাংবাদিক সেলিম ভাণ্ডারি

জানা যায়, দৈনিক যায়যায়দিনের বাঘা উপজেলা প্রতিনিধি এসএম সেলিম আহম্মেদ ভান্ডারীকে ৩০ জানুয়ারী রাতে মনিগ্রাম বাজারের নিজস্ব নিরাময় হোমিও হলের ডাক্তার মাসিদুল কারিম কৌশলে ডেকে নিয়ে কোমল পানীয় দ্রব্যের সাথে বিষাক্ত অ্যালকাহল জাতীয় দ্রব্য খাওয়ায়।  তারপর থেকে অসুস্থ হয়ে পড়েন সেলিম। পরিবারের লোকজন তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৩১ জানুয়ারী রাত সাড়ে ১১টার দিকে সাংবাদিক সেলিমের মৃত্যু হয়।

তবে দীর্ঘদিন পর সেলিমের মরদেহের ময়না  প্রতিবেদনে পুলিশের হাতে পৌঁছরে জানাজানি হয় বিষক্রিয়ায় সেলিমের মৃত্যু হয়েছে বলে প্রমাণ পাওয়া গেছে। এরপরই তার স্ত্রী হত্যা মামলা দায়ের করলেন।
বাঘা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আবদুল ওহাব বলেন, সাংবাদিকের স্ত্রী সোনিয়া আক্তার বাদি হয়ে হোমিও ডাক্তার মাসিদুল কারিমকে প্রধান আসামী করে একটি হত্যা মামরা দায়ের করেছেন। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।


Exit mobile version