সাগরে ভাসল নিখোঁজ রুয়েটের ছাত্রের লাশ


কক্সবাজারে সাগরে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া আরেক বিশ্ববিদ্যালয় ছাত্রের লাশ ভেসে উঠেছে। তার নাম আরিফুল ইসলাম (২০)। তিনি রাজশাহী প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স বিভাগের ১৭তম ব্যাচের ছাত্র।


রোববার বেলা ১১টার দিকে বাকঁখালী নদীর মোহনা সংলগ্ন নাজিরারটেক সৈকত এলাকা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। আরিফুল কক্সবাজার শহরের দক্ষিণ রুমালিয়ারছড়া এলাকার বাসিন্দা সৌদি প্রবাসী জাহাঙ্গীর আলমের ছেলে।

ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার অঞ্চলের এসপি মো. জিল্লুর রহমান জানান, রোববার সকালে নাজিরারটেক সৈকত এলাকার সাগরে একটি লাশ ভাসতে দেখে স্থানীয় জেলেরা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ আরিফুলের লাশ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে আনে। সেখানে তার স্বজনরা তাকে শনাক্ত করেন।

এর আগে শনিবার সমুদ্র সৈকতের লাবণী পয়েন্ট সাগরে গোসলে নামেন বন্ধুসহ আটজন। এ সময় ভাটায় স্রোতে পাঁচজন ভেসে যান। পরে লাইফ গার্ডের সদস্যরা তিনজনকে উদ্ধার করলেও দুইজনকে পাওয়া যায়নি। বিকাল ৫টায় সাগর থেকে রফিকুল ইসলাম মাহমুদ নামে বিশ্ববিদ্যালয় ছাত্রের লাশ উদ্ধার করা হয়।

কোরবানির ঈদ উদযাপন করতে নিহতরা কক্সবাজারে নিজেদের বাড়িতে এসেছিলেন। পুলিশ জানিয়েছে, নিহত দুইজনসহ সাগরে ভেসে যাওয়া পাঁচজনের কেউই সাঁতার জানতেন না।


শর্টলিংকঃ