- ইউনিভার্সাল ২৪ নিউজ - https://universal24news.com -

সাদেক বাচ্চুকে আমার বেশি ভালো লাগত: ডিপজল


ইউএনভি ডেস্ক:

না ফেরার দেশে চলে গেলেন ঢাকাই ছবির শক্তিমান অভিনেতা সাদেক বাচ্চু। করোনায় আক্রান্ত হয়ে সোমবার মহাখালীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার মারা গেলেন এই বর্ষীয়ান অভিনেতা।

সাদেক বাচ্চুর মৃত্যুতে চলচ্চিত্রাঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। সামাজিক যোগাযোগমাধ্যমেও বরেণ্য এ অভিনেতার বিয়োগান্তে শোক প্রকাশ করে আবেগঘন স্ট্যাটাস দিচ্ছেন তার ভক্ত ও অনুরাগীরা। সাদেক বাচ্চুর মৃত্যুর খবরে শোকাহত অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। সহশিল্পীকে হারিয়ে শূন্যতা অনুভব করছেন এই খল-অভিনেতা।

সাদেক বাচ্চুর মতো শক্তিমান অভিনেতাকে হারিয়ে চলচ্চিত্রের অনেক বড় ক্ষতি হয়েছে বলে মন্তব্য করেছেন ডিপজল। ডিপজল জানান, বাংলাদেশের খল-অভিনেতাদের মধ্যে সাদেক বাচ্চুকেই সবচেয়ে ভালো লাগত। সোমবার দুপুরে এক গণমাধ্যমকে ডিপজল এ কথা বলেন।

ডিপজল বলেন, সাদেক বাচ্চুর সঙ্গে আমার স্মৃতির কোনো অভাব নেই। তার সঙ্গে আমি প্রায় ৪০-৫০টির মতো ছবিতে অভিনয় করেছি। আমার প্রযোজনার প্রায় সব ছবিতেই তিনি অভিনয় করেছেন। বাংলাদেশের খল-অভিনেতাদের মধ্যে তাকে আমার বেশি ভালো লাগত। সিনেমার বাইরেও সাদেক বাচ্চুর সঙ্গে চমৎকার একটি সম্পর্ক হয়েছিল বলে জানান ডিপজল।

তিনি বলেন, পর্দার বাইরে বাচ্চু ভাই অমায়িক একজন মানুষ। তার এভাবে চলে যাওয়া অত্যন্ত দুঃখজনক। তবে মৃত্যু স্বাভাবিক বিষয়। আল্লাহ সবাইকে একদিন নিয়ে যাবেন, সবাইকে দুনিয়া ছেড়ে যেতে হবে। তার মতো শিল্পীর মৃত্যুতে শোক জানানোর ভাষা আমার জানা নেই। সবাই দোয়া করবেন, যেখানেই থাকুন না কেন, তিনি যেন ভালো থাকেন, শান্তিতে থাকেন।