সাপাহারে রিপ্রেজেন্টটিভ এসোসিয়েশন’র মানববন্ধন


প্রদীপ সাহা,সাপাহার (নওগাঁ) প্রতিনিধি:

নওগাঁর সাপাহারে বাংলাদেশ ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টটিভ এসোসিয়েশন (ফারিয়া) কর্তৃক এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির সাধারন সম্পাদক এর বানোয়াট ও মিথ্যা অভিযোগের প্রতিবাদে বাংলাদেশ ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টটিভ এসোসিয়েশন (ফারিয়া) এর আয়োজনে শনিবার সকাল ১০টায় জিরো পয়েন্ট মুক্ত মঞ্চের সামনে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উক্ত মানববন্ধনে সাপাহার উপজেলা কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির সাধারন সম্পাদক এর বানোয়াট ও মিথ্যা অভিযোগের তিব্র প্রতিবাদ জানান। মানববন্ধন শেষে ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টটিভ এসোসিয়েশন (ফারিয়া) এবং বিভিন্ন ঔষধ কম্পানির প্রতিনিধিগন উপজেলা পরিষদ চেয়ারম্যানকে বিষয়টি অবগত করেন।

এবিষয়ে উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শাহ্জাহান হোসেন’র সাথে কথা হলে তিনি সাংবাকিদের জানান,আগামী ২৮ আগষ্ট উভয় পক্ষের বসার কথা ছিল, এসময় রিপ্রেজেন্টটিভ এসোসিয়েশন এর প্রতিনিধিগণ সিদ্ধান্ত নেন যে সমস্যা সমাধান না হওয়া পর্যন্ত আমরাও কোন ঔষধের দোকানে অর্ডার নেব না এবং সেল করবো না।

সবদিক বিবেচনা করে উপজেলা চেয়ারম্যান বলেন যেহেতু ঔষধের বিষয় এখানে অনেক মানুষের জীবন-মরন সমস্যা, তাই জনস্বার্থে রোববার সন্ধ্যায় উভয় পক্ষের উপস্থিতিতে প্রয়োজনের উপজেলা নির্বাহী অফিসার,সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে এ সমস্যার সমাধান করা হবে। এসময় উপস্থিত ছিলেন রিপ্রেজেন্টটিভ এসোসিয়েশনের সভাপতি মোহা: নুজরুল ইসলাম,সম্পাদক মোহা: এনামুল হক,মোহা: ফজলেরাব্বি, মোহা: আব্দুল গফুর, মোহা: গোলাম মোস্তফা প্রমূখ।


শর্টলিংকঃ