Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

সালমানকে বিয়ে করতে আসা তরুণীকে পুলিশের হাতে তুলে দিল জনতা


ইউএনভি ডেস্ক:

কিছুদিন আগেই মুম্বাইতে সালমান খানের বাড়ি লক্ষ্য করে গুলি ছোড়া হয়েছে। সেই ঘটনার তদন্ত এখনো চলছে।এর মধ্যেই নতুন করে খবরের শিরোনামে এই বলিউড তারকা। ভারতীয় গণমাধ্যম পিংকভিলা, টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, পানভিলে সালমানের বাগানবাড়ির সামনে থেকে এক তরুণীকে আটক করা হয়েছে।

গতকাল রোববার হঠাৎই সালমানের বাগানবাড়ির সামনে হাজির হন এক তরুণী। তিনি নাকি সালমানকে বিয়ে করবেন। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ওই তরুণী নাকি নাছোড়বান্দা!

সালমানকে বিয়ে না করে তিনি নাকি কিছুতেই পানভিল ছেড়ে যাবেন না। খবর ছড়াতেই হাজির হন স্থানীয় মানুষ। তাঁরাই ওই অচেনা তরুণীকে পুলিশের হাতে তুলে দেন। এ ঘটনা জানাজানি হতেই অনেকে প্রশ্ন তুলেছেন, এটা সালমানকে খুন করার নতুন কোনো পরিকল্পনার অংশ না তো?

ভারতীয় গণমাধ্যমগুলো জানিয়েছে, ঘটনাটি যখন ঘটে, তখন সালমান বাগানবাড়িতে ছিলেন না। পুলিশ নিয়ে যাওয়ার আগে ওই তরুণী স্থানীয় মানুষকে বলেন, তিনি সালমানের অন্ধভক্ত। অনেক দিনের স্বপ্ন, নায়ককে বিয়ে করবেন। তিনি সালমানের দাতব্য সংস্থা ‘বিয়িং সালমান’-এর সমর্থক।

সালমানকে বিয়ের স্বপ্নপূরণ করতেই তাঁর পানভিলে আসা। নিজের ইচ্ছে সফল না করে যাবেন না। খামারবাড়িতে ঢুকতে না পেরে তিনি নাকি বাড়ির সামনেই বসে পড়েন। হট্টগোল শুরু করে দেন। এরপরই খবর পেয়ে পুলিশ আসে। তাঁকে আটক করে নিয়ে যায় পানভিলের তালুকা থানায়। সেখান থেকে ওই যুবতীকে স্থানীয় এক স্বেচ্ছাসেবী সংগঠনের হাতে তুলে দেয় পুলিশ।
পুরো ঘটনা নিয়ে সালমান খানের প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

 


Exit mobile version