সালমানের সঙ্গে কৃষিকাজে ব্যস্ত ইউলিয়া


ইউএনভি ডেস্ক:

বলিউড সুপারস্টার সালমান খান। বর্তমানে প্যানভেলে তার খামারবাড়িতে অবস্থান করছেন এই অভিনেতা। সেখানে কৃষিকাজে সময় কাটাচ্ছেন। তার সঙ্গে রয়েছেন কথিত প্রেমিকা ইউলিয়া ভান্তুর।

ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন ইউলিয়া। এতে দেখা যায়, কর্দমাক্ত জমিতে ধানের চারা রোপন করছেন রোমানিয়ান সুন্দরী। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘শিশু বয়সে গ্রীষ্মের ছুটিতে গ্রামে যেতাম এবং আমার দাদা-দাদিকে কৃষিকাজে সাহায্য করতাম।

বীজ বপন করতাম এবং পশুদের যত্ন নিতাম। এটি খুবই আনন্দের ছিল। কিন্তু এর আগে কখনোই ধানের চারা রোপন করিনি। তাই এটি আমার জন্য নতুন অভিজ্ঞতা। খুব শিগগির আমার ইউটিউব চ্যানেলে আপনাদের জন্য বিস্তারিত ভিডিও পোস্ট করব।’

এর আগে ইনস্টাগ্রামে ধানের চারা রোপনের একটি ছবি পোস্ট করেন সালমান খান। ছবির ক্যাপশনে লেখেন, ‘প্রতিটি দানায় লেখা থাকে এটি কার খাবার।সৈনিকদের জয়!  কৃষকের জয়!’

অপর এক ছবিতে কর্দমাক্ত অবস্থায় দেখা যায় সালমানকে। যেন, সারাদিনের কৃষিকাজ শেষে ক্লান্ত শরীরের বিশ্রাম নিচ্ছেন এই অভিনেতা। এই ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘সকল কৃষকের প্রতি শ্রদ্ধা।’ করোনাভাইরাসের কারণে ভারতে লকডাউন শুরুর পর থেকেই প্যানভেলের এই খামারবাড়িতে রয়েছেন সালমান খান।


শর্টলিংকঃ