সিটি নির্বাচন জীবনবাজির লড়াই


ইউএনভি ডেস্ক:

বিএনপি মনোনীত ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল এবারের সিটি নির্বাচনকে জীবনবাজির লড়াইয়ের সাথে তুলনা করেছেন। তিনি বলেছেন, ঢাকা সিটিতে আগামী ৩০ জানুয়ারির নির্বাচন হবে জীবনবাজির লড়াই।

বিএনপি মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল। ছবি: সংগৃহীত।
বিএনপি মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল। ছবি: সংগৃহীত।

বুধবার ৪১ ননম্বর ওয়ার্ডে গণসংযোগে এসে তিনি ভোটারদের উদ্দেশ্যে এমন মন্তব্য করেন তিনি। আজ সকালে তাবিথ উত্তর বাড্ডার রহমতউল্লাহ গার্মেন্টসের সামনে থেকে প্রচারণা শুরু করেন। পরে তিনি পশ্চিম পদরদিয়া, পূর্ব পদরদিয়া হয়ে সাতারকুল, ইসলামবাগ ও মগাইরে গণসংযোগ করেন।

ভোটারদের উদ্দেশ্যে তাবিথ আউয়াল বলেন, আগামী ৩০ জানুয়ারি জীবনবাজির লড়াইয়ে আপনারা ভয়ভীতি পাবেন না। কোনো ভয়ভীতি না পেয়ে, মনের বিশ্বাস ও আমাদের ঐক্য একসাথে করে ৩০ জানুয়ারি আমাদের বিজয়ী করবেন। যারা আপনাদের অধিকার রক্ষা করবেন, আপনাদের গণতন্ত্রকে ফিরিয়ে আনবেন; তাদের বিজয়ী করার লক্ষ্যে আপনারা অবশ্যই আনারস মার্কা, ঘুড়ি মার্কা, দেশনেত্রী খালেদা জিয়ার ধানের শীষ মার্কাকে ভোট দিয়ে বিজয়ী করবেন ।

উত্তর বাড্ডার বিভিন্ন এলাকার সঙ্গে প্রগতি সরণির যোগাযোগ ব্যবস্থা এখনও নাজুক রয়েছে জানিয়ে তাবিথ মেয়র নির্বাচিত হলে সড়ক যোগাযোগ ব্যবস্থা উন্নত করার প্রতিশ্রুতি দেন। তিনি বলেন, আমরা জানি এ এলাকার মানুষ ঢাকার অংশ হয়েও দীর্ঘদিন সিটি করপোরেশনের সব সুযোগ সুবিধা থেকে বঞ্চিত ছিলেন। আমরা আপনাদের বঞ্চিত হতে দেব না, বঞ্চিত থাকতেও দিব না। আগামী দিনগুলোতে আপনাদের অধিকার রক্ষা করা ও বাস্তবায়ন করা হবে আমার দায়িত্ব। আগামী দিনে আপনারা যদি আমাকে মেয়র হিসেবে নির্বাচিত করেন, আপনাদের পক্ষে লড়ব, আপনাদের দাবিগুলো বাস্তবায়ন করব। আপনাদের আওয়াজ যেন সিটি করপোরেশনে দরজা অবধি পৌঁছাতে পারে, সেটা আমি প্রাধান্য দেব।

বাড্ডার ৪০ ও ৪১ নম্বর ওয়ার্ডে ঘুড়ি প্রতীকে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী নবী হোসেন, আইয়ুব আনসার মিন্টু ও ১৪ নম্বর ওয়ার্ডে সংরক্ষিত নারী আসনে আনারস প্রতীকের প্রার্থী সালেহা ইসলামকে ভোট দিতে অনুরোধ করেন তিনি।


শর্টলিংকঃ