Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

সিনহা নিহতের ঘটনায় ওসিসহ ৯ জনকে আসামি করে মামলা


ইউএনভি ডেস্ক:

কক্সবাজারের টেকনাফ শামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে সাবেক সেনা কর্মকর্তা সিনহা মো. রাশেদ খান নিহতের ঘটনায় ৯ জনকে আসামি টেকনাফ ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করা হয়েছে।

বুধবার (৫ আগস্ট) বেলা ১২টার দিকে নিহত সিনহার বোন শারমিন শাহরিয়ার ফেরদৌস বাদী হয়ে মামলাটি করেন। আদালতের বিচারক তামান্না ফারাহ মামলাটি এজাহার হিসেবে গণ্য করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নকে (র‌্যাব) তদন্ত করার নির্দেশ দিয়েছেন।

মামলার বাদী পক্ষের আইনজীবী মোহাম্মদ মোস্তফা জানিয়েছেন, পরিকল্পিত হত্যার অভিযোগে এ মামলাটি দায়ের করা হয়। বিচারক ৭ কর্মদিবসের মধ্যে মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য নির্দেশ দিয়েছেন।

মামলায় প্রধান আসামি করা হয়েছে বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ লিয়াকত আলী ও দ্বিতীয় আসামি করা হয়েছে টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশকে।মামলার বাদী সিনহার বোন শারমিন শাহরিয়ার ফেরদৌস আদালতের সিদ্ধান্তের সন্তুষ্টি প্রকাশ করে ভাইয়ের হত্যা ন্যায় বিচারের দাবি জানিয়েছেন।

এদিকে দুপুর ১টার দিকে কক্সবাজারে গণমাধ্যম কর্মীদের সঙ্গে কথা বলার কথা রয়েছে সেনা প্রধান ও পুলিশ প্রধানের। অপরদিকে ঘটনায় স্বরাষ্ট্রমন্ত্রণালয় গঠিত তদন্ত কমিটি দ্বিতীয় দিনের মতো তাদের তদন্ত কার্যক্রম চালাচ্ছে।


Exit mobile version