Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসা চলছে বাবরের


ইউএনভি ডেস্ক:

কারাগার থেকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী লুৎফুজ্জামান বাবরকে। শনিবার সকাল সাড়ে ১০টার দিকে অসুস্থতা অনুভব করলে কারা কর্তৃপক্ষের নির্দেশে বেলা ১১টার দিকে তাকে হাসপাতালে নেয়া হয়।

সিলেট কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার মো. আব্দুল জলিল বিষয়টি নিশ্চিত করেছেন।তিনি জানান, কারাগারে লুৎফুজ্জামান বাবর কিছুটা অসুস্থতা অনুভব করার কথা জানান। এর পরই দ্রুত তাকে সিলেট ওসমানী হাসপাতালে পাঠানো হয়। সেখানে তার চিকিৎসা চলছে। ভর্তি করতে হবে কিনা তা পরে জানা যাবে।

জেল সুপার বলেন, ওসমানী হাসপাতালে মেডিসিন বিভাগের আবাসিক চিকিৎসক আবু নঈম মোহাম্মদের কাছে চিকিৎসা নিচ্ছেন লুৎফুজ্জামান বাবর।

এদিকে কারাগার থেকে বাবরকে হাসপাতালে নিয়ে আসার খবরে পুরো এলাকাজুড়ে নিরাপত্তা জোরদার করা হয়েছে বলে জানিয়েছেন সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি থানার ওসি সেলিম মিয়া।কারাগার থেকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী লুৎফুজ্জামান বাবরকে।

শনিবার সকাল সাড়ে ১০টার দিকে অসুস্থতা অনুভব করলে কারা কর্তৃপক্ষের নির্দেশে বেলা ১১টার দিকে তাকে হাসপাতালে নেয়া হয়।

সিলেট কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার মো. আব্দুল জলিল বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, কারাগারে লুৎফুজ্জামান বাবর কিছুটা অসুস্থতা অনুভব করার কথা জানান। এর পরই দ্রুত তাকে সিলেট ওসমানী হাসপাতালে পাঠানো হয়। সেখানে তার চিকিৎসা চলছে। ভর্তি করতে হবে কিনা তা পরে জানা যাবে।

জেল সুপার বলেন, ওসমানী হাসপাতালে মেডিসিন বিভাগের আবাসিক চিকিৎসক আবু নঈম মোহাম্মদের কাছে চিকিৎসা নিচ্ছেন লুৎফুজ্জামান বাবর।

এদিকে কারাগার থেকে বাবরকে হাসপাতালে নিয়ে আসার খবরে পুরো এলাকাজুড়ে নিরাপত্তা জোরদার করা হয়েছে বলে জানিয়েছেন সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি থানার ওসি সেলিম মিয়া।


Exit mobile version