সুনামগঞ্জে কচুরিপানা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত ২০


ইউএনভি ডেস্ক:

সুনামগঞ্জে কচুরিপানা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ ঘটেছে। এতে অন্তত ২০জন আহত হয়েছেন। আহতদের মধ্যে কয়েকজনের পরিচয় জানা গেছে। তারা হলেন- আলী পাশা (৩০), মো. ফয়জুল হক(৩২), মো. ফরিদ মিয়া (৩৫), মো. ছায়েদ আলী (৪৫), মো. হযরত আলী (৪০) ও আমির আলী (৫০)।

সুনামগঞ্জে কচুরিপানা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত ২০

তাদের মধ্যে হযরত আলীর অবস্থা আশংঙ্কাজনক হওয়ায় তাকে দ্রুত সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং অন্যান্যদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। মঙ্গলবার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার মনুকাটা জলমহালে কচুরিপানা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়নের উপ্তিরপাড় গ্রামের পাশে কচুরিপানা নিয়ে মো. আলী আহমদ ও তার লোকজনের সঙ্গে মনুকাটা নদী কচুরিপানা নিয়ে একই গ্রামের মো. আমির আলীর লোকজনের সঙ্গে বিরোধ চলছিল। কচুরিপানা নিয়ে পূর্ব বিরোধের জেরধরে উভয়পক্ষ দেশিয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এ ব্যাপারে আলী আহমদের পক্ষের মো. আলী আমজাদ জানান, মো. আমির আলী ও হযরত আলী এই দুই সহোদর গ্রামের পাশে মনুকাটা জলমহলটি সরকার থেকে বৈধভাবে লিজ না নিয়ে কচুরিপানা সংগ্রহ করছিল। এ নিয়ে দুপক্ষের মধ্যে কথা কাটকাটি হলে সংঘর্ষে লিপ্ত হয়।

এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. হারুণ অর রশিদ চৌধুরী জানান, এ ঘটনায় পুলিশ ১০ জনকে আটক করেছে। তবে পরিবেশ এখন শান্ত রয়েছে। সুত্র: যুগান্তর

আরও পড়তে পারেন  ভেঙে পড়লো মেয়র লিটনের সংবর্ধনা মঞ্চ


শর্টলিংকঃ