সৈয়দপুরে দম্পতিকে গলা কেটে হত্যা


ইউএনভি নিউজ:

নীলফামারীর সৈয়দপুরের বালাপাড়ায় স্বামী-স্ত্রীকে গলা কেটে হত্যা করা হয়েছে। তাঁরা হলেন নজরুল ইসলাম (৫৫) ও তাঁর স্ত্রী সালমা খাতুন (৪৫)। পুলিশের ধারণা, গতকাল শনিবার দিবাগত রাত দুইটার দিকে এ ঘটনা ঘটেছে। তবে হত্যাকাণ্ডের কারণ এখনো স্পষ্ট নয়।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, সৈয়দপুর উপজেলার খাতামধুপুর ইউনিয়নের বালাপাড়া এলাকায় একটি গরুর খামারে গিয়েছিলেন নজরুল-সালমা দম্পতি। সেখানে তাঁরা আরেকজনকে গরু ও ভেড়া দেখাশোনার জন্য দায়িত্ব দিয়েছিলেন। বাড়িটি ফাঁকা জায়গায়।

গভীর রাতে দুর্বৃত্তরা বাড়িতে ঢুকে এই দম্পতিকে হত্যা করে। ওই খামারে কাজ করা আবদুর রাজ্জাক এগিয়ে গেলে তাঁকেও ছুরিকাঘাত করেন দুর্বৃত্তরা। গুরুতর আহত অবস্থায় তাঁকে সৈয়দপুর ১০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার সকালে সৈয়দপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার অশোক কুমার পাল ও সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান পাশা ঘটনাস্থলে যান। সুরতহাল প্রতিবেদন তৈরি ও আলামত সংগ্রহ করার পর দম্পতির লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হবে বলে জানান সৈয়দপুর থানার ওসি।

খাতামধুপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান জুয়েল চৌধুরী বলেন, নিহত দম্পতি এলাকায় গবাদিপশুর খামার গড়ে তুলেছিলেন। তাই মাঝেমধ্যে এখানে থাকতেন। নজরুল ইসলাম পানি উন্নয়ন বোর্ডের সাবেক কর্মকর্তা। তাঁদের বাড়ি সৈয়দপুরের পার্শ্ববর্তী পার্বতীপুরের সোনাপুকুর এলাকার চাকলায়। তবে তিনি পরিবার নিয়ে সৈয়দপুর শহরের দারুল উলুম এলাকায় থাকতেন।


শর্টলিংকঃ