সোনামসজিদে ত্রাণ দেয়ার নামে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগ


নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ :
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ এলাকায় ত্রাণ দেয়ার নামে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগ উঠেছে একটি প্রতারক চক্রের বিরুদ্ধে। বুধবার জিরোপয়েন্ট এলাকায় জড়ো হয়ে এমনই অভিযোগ করেন অসহায় দরিদ্র শতাধীক নারী-পুরুষ।

তাদের অভিযোগ সম্প্রতি করোনার মহামারি শুরু হওয়ার পর সক্রিয় হয়ে উঠে একটি প্রতারক চক্র। তাদের বাড়ী বাড়ী গিয়ে ভোটার আইডি কার্ড সংগ্রহ করে হাতিয়ে নেয় বিপুল পরিমান টাকা। এখন টাকা ও ভোটার আইডি কার্ড ফেরৎ চাইতে গিয়ে হয়রানীর স্বীকার হচ্ছে ওই অসহায় মানুষগুলো।

বালিয়াদিঘি এলাকার ভাদন,সুলেখা,মঞ্জু,সলেনুর,পলিসহ ভুক্তোভোগীরা জানান,রমজান শুরুর সময় একই গ্রামের কুরবান আলী বাড়ী বাড়ী গিয়ে ত্রাণ দেয়া নামে ভোটার আইডি কার্ডের ফটোকপিসহ প্রতিটি পরিবারের কাছ হতে ১০০ থেকে ৫০ টাকা করে সংগ্রহ করে। দীর্ঘদিন পার হলেও ওই পরিবারগুলোকে ত্রাণ ও টাকা কিছুই দেয়া হয়নি।

ভুক্তোভোগী নারীদের অভিযোগ,টাকা চাইতে গেলে একই এলাকার ওবাইদুল, রাজু,মানিসহ একটি চক্র তাদের লাঞ্চিতসহ দেখে নেয়ারও হুমকি দিয়ে আসছে। অসহায় দরিদ্র ত্রাণ প্রত্যাশী পরিবারগুলো তাদের শাস্তির দাবি জানিয়েছেন। আরও পড়তে পারেন  রামেকের করোনা ল্যাব ইনচার্জের মা ও ছেলে সংক্রমিত


শর্টলিংকঃ