Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

স্কুলের বারান্দায় শিক্ষার্থীর লাশ


ইউএনভি ডেস্ক: 

রংপুরের বদরগঞ্জে শ্যামল চন্দ্র মহন্ত ওরফে নয়ন নামে এক শিক্ষার্থীকে হত্যা করেছে দুর্বৃত্তরা। বাড়ির পাশে স্কুলের বারান্দা থেকে শুক্রবার (১৭ এপ্রিল) সকালে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নয়ন এবারে বদরগঞ্জ পৌরশহরের কলেজিয়েট উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে এসএসসি পরীক্ষা দিয়েছে। সে ওই এলাকার নারায়ণ চন্দ্র মহন্তের ছেলে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার রাত ৯টার দিকে স্কুলের পাশে নিজ বাড়িতে ছিল নয়ন। এ সময় প্রতিবেশী জুলফিকার নামে এক যুবক গেটের বাইরে থেকে কথা আছে বলে তাকে ডেকে নিয়ে যায়। রাত গভীর হলেও সে আর বাড়ি ফিরে আসেনি।

রাতে আশপাশের এলাকায় তার খোঁজ নেয় পরিবারের লোকজন। তাকে না পেয়ে উদ্বেগ বাড়ে পরিবারের মধ্যে। সকালে নিজ স্কুলের বারান্দায় রক্তাক্ত অবস্থায় তার মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পরিবারে খবর দেয়। স্থানীয়দের ধারণা- স্কুল চত্বরের ভেতরে টিউবওয়েলের হাতল খুলে তার মাথায় আঘাত করা হয়েছে। এতে তার মাথা থেঁতলে গেছে। মাথা, নাক-মুখ দিয়ে রক্ত ঝরার দাগ লেগেছিল বারান্দার মেঝেতে।

নিহত নয়নের মা প্রমিলা রানী মহন্ত আহাজারি করে বলেন, বাহে মোর সহস-সরল ছইলোটাক (সন্তান) কায় মারি ফেলাইছে। রাইতোত (রাত) ওর এক বন্ধু ডাকে নিয়া গেইছে। যাওয়ার সময় মুই কইছু বাবা এতো রাইতোত কোটে যাওছিস। ছইল মোর কয়া (বলে) গেল মা জুলফিকার কেনবা ডাকাওছে (ডাকছে)। মুই একটু পরে আইসোচু। সারা রাইত গেল আর বাড়ি আইসে নাই। সকালে স্কুলের বারান্দাত লাশ পড়ি আছে।

বদরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আরিফ আলী বলেন, এটি রহস্যজনক হত্যাকাণ্ড। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।


Exit mobile version