নাটোরে স্কুল ব্যাগ থেকে ৩১২ ফেনসিডিল উদ্ধার: আটক ২


নিজস্ব প্রতিবেদক, নাটোর:
নাটোরের বড়াইগ্রামে একটি যাত্রবাহী বাসে অভিযান চালিয়ে স্কুল ব্যাগ থেকে ৩১২ বোতল ফেনসিডিল সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে বনপাড়া হাইওয়ে থানা পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে গেছে দু’জন।  শুক্রবার রাত দেড়টার দিকে বনপাড়া বাইপাস এলাকার ফাইভ ষ্টার হোটেলের সামনে থেকে তাদেরকে আটক করা হয়।


আটককৃতরা হচ্ছে, কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার মরুপদহ গ্রামের ইকতার আলীর ছেলে সজিব হোসেন (১৯) এবং একই এলাকার গাঙ্গা তোলা গ্রামের আব্দুল মান্নান ছেলে মিজানুর রহমান (২০)।

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হোসেন জানান, যানবাহনে নিয়মিত অভিযানের অংশ হিসেবে বনপাড়া বাইপাসে তল্লাশী করে হাইওয়ে পুলিশ। এসময় কুষ্টিয়া থেকে ছেড়ে আসা জেআর পরিবহনের (ঢাকা মেট্রো ব ১৪-৬৮৯০) বাসের বাংকারে ৪টি স্কুল ব্যাগ থেকে ৩১২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এসময় আটক করা হয় দু’জন মাদক ব্যবসায়ীকে। আর পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় আরো দু’জন।

আটক ব্যাক্তিরা ব্যাগগুলো নিজেদের এবং ঢাকায় নিয়ে গিয়ে মাদকগুলো বিক্রয় করার কথা পুলিশের কাছে স্বীকার করেছে বলে জানান ওসি।
ওসি আরো জানান, বনপাড়া হাইওয়ে থানার সার্জেন্ট সরোয়ার জাহান বাদী হয়ে মাদ্রক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। তবে পালিয়ে যাওয়া দু’জনকে সনাক্তের চেস্টা করছে পুলিশ।


শর্টলিংকঃ