Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

স্ত্রীকে হত্যার পর অসুস্থ বলে পালালো স্বামী


কাজী কামাল হোসেন, নওগাঁ :

নওগাঁর রাণীনগরে দুই সন্তানের জননীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামী মাসুদ রানা (৩৬)’র বিরুদ্ধে। বুধবার রাতে ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। এঘটনায় রাতেই রাণীনগর থানায় গৃহবধুর বাবা আব্দুস সাত্তার বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।ঘটনাটি বুধবার বিকেলে উপজেলা সদরের সিম্বা গ্রামে ঘটেছে।

স্থানীয়রা জানান, উপজেলার সিম্বা গ্রামের মো: আফসার আলীর ছেলে মো: মাসুদ রানা প্রায় ১৬ বছর আগে একই উপজেলার বেলবাড়ি গ্রামের আব্দুস সাত্তারের মেয়ে সাকিলা আক্তার শ্যামলী (৩২) কে আনুষ্ঠানিকভাবে বিয়ে করে। তাদের সংসারে এক ছেলে ও এক মেয়ে জন্ম গ্রহণ করে। ছেলে সিম্বা ইউনাইটেড উচ্চ বিদ্যালয়ে অষ্টম শ্রেণীতে পড়ে। আর মেয়ের বয়স সাড়ে চার বছর। হঠাৎ করে গত প্রায় দুই মাস আগে স্ত্রীর অজান্তে দ্বিতীয় বিয়ে করে মাসুদ রানা। দ্বিতীয় স্ত্রী একই গ্রামের নাজিম উদ্দিনের বিধবা মেয়ে তিন সন্তানের জননী সালমা বেগম (৩০)।

দ্বিতীয় বিয়ের পর থেকে প্রথম স্ত্রীর প্রতি শুরু করে শারীরিক ও মানসিক নির্যাতন। এরই এক পর্যায় গত বুধবার বাড়িতে কেউ না থাকার সুযোগে স্ত্রী শ্যামলীকে পিটিয়ে হত্যার পর মাসুদ নিজেই শ্বশুর বাড়িতে খবর দেয় যে তাদের মেয়ে গুরুত্বর অসুস্থ। শ্বশুর বাড়ির লোকজন দ্রুত সেখানে পৌঁছা মাত্রই তড়িঘড়ি করে মাসুদ রানা একটি ভ্যান ভাড়া করে হাসপাতালে পাঠিয়ে দিয়ে সে কৌশলে পালিয়ে যায়।

পথিমধ্যে শ্বশুর বাড়ির লোকজন বুঝতে পাড়ে তাদের মেয়ে আর বেঁচে নেই। পরে তারা লাশ নিয়ে বাড়িতে ফিরে গিয়ে থানা পুলিশকে খবর দিলে বুধবার রাতে ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।তবে পুলিশের প্রাথমিক সুরতহাল রিপোর্টে গৃহবুধ শ্যামলীর শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহৃ ও ক্ষত পাওয়া গেছে।

এব্যাপারে রাণীনগর থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) মো: মাহবুব আলম বলেন, এঘটনায় তার বাবা আব্দুস সাত্তার বাদি হয়ে থানায় মাসুদ রানাকে প্রধান আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। প্রাথমিক সুরতহালে গৃহবধু শ্যামলীর শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহৃ ও ক্ষত পাওয়া গেছে। আসামীদেরকে গ্রেফতারের জন্য পুলিশী অভিযান অব্যহত রয়েছে।


Exit mobile version