স্ত্রীর সামনে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা


ইউএনভি ডেস্ক:

কুমিল্লায় স্ত্রীর সামনেই জিল্লুর রহমান নামে এক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। বুধবার সকাল সোয়া ৭টার দিকে জেলার সদর দক্ষিণ উপজেলার ধনপুর ফোনকা ব্রিক ফিল্ডের সামনে এ ঘটনা ঘটে।

নিহত জিল্লুর রহমান (৪৮) নগরীর ২৫নং ওয়ার্ডের চৌয়ারা চৌধুরী বাড়ির মোখলেছুর রহমান চৌধুরীর ছেলে। নিহত যুবলীগ নেতা জিল্লুর ২০১৬ সালে ওই ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে নির্বাচনে অংশ নিয়েছিল।

সদর দক্ষিণ মডেল থানার ওসি তদন্ত কমল কৃষ্ণ ধর হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চত করেছেন। তিনি জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লোকজনের সঙ্গে কথা বলে জেনেছি মোটরসাইকেলে আসা ১০/১৫ জন লোক তার ওপর হামলা চালিয়ে কুপিয়ে আহত করে চলে যায়। এ সময় সঙ্গে তার স্ত্রীও ছিলেন।

গুরুতর অবস্থায় জিল্লুর রহমানকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে তার মৃত্যু হয়।

এ ঘটনায় জেলার অতিরিক্ত পুলিশ সুপার আজিম-উল আহসান যুগান্তরকে জানান, আমরা নিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে হত্যাকাণ্ডে কারা জড়িত তা নিশ্চিত হতে চেষ্টা করছি।

এদিকে স্থানীয় একাধিক সূত্র জানায়, এলাকায় আধিপত্য বিস্তারসহ রাজনৈতিক নানা বিরোধ নিয়ে এলাকার প্রভাবশালী একটি চক্র তাকে টার্গেট করে। অভ্যন্তরীণ এসব বিষয় নিয়েই তাকে খুন করা হয়ে থাকতে পারে বলে ধারণা স্থানীয়দের।


শর্টলিংকঃ