তানোরে স্বামীকে যৌন নিপীড়ন, স্ত্রীর মামলা


তানোর প্রতিনিধি:

স্বামীকে যৌন নিপীড়নের অভিযোগে রাজশাহীর তানোর থানায় মামলা করেছেন এক নারী। ওই নারীর দাবি, ৫৫ বছর বয়সী তার স্বামী প্রতিবন্ধী। তাকে যৌন নির্যাতন করা হয়েছে।

শনিবার (০৬ জুন) রাতে মামলাটি দায়ের করা হয়েছে। ৪৫ বছর বয়সী জাহাঙ্গীর সোনার নামের এক ব্যক্তি গত বুধবার (০৩ জুন) তার স্বামীর ওপর যৌন নিপীড়ন চালিয়েছেন। জাহাঙ্গীরের বাড়ি উপজেলার চকপ্রভুরাম গ্রামে।

যৌন নিপীড়নের শিকার ওই প্রতিবন্ধীর বাড়ি তানোরের কামারগাঁ ইউনিয়নের একটি গ্রামে। মামলা দায়েরের পরও পুলিশ অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করতে পারেনি। এ নিয়ে এলাকায় উত্তেজনা দেখা দিয়েছে।

মামলার বিবরণ, পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত বুধবার দুপুর ১টার দিকে মাদারীপুর বাজার থেকে বাড়ি ফিরছিলেন প্রতিবন্ধী ওই ব্যক্তি। পথে ধানুরা ঈদগাহ মাঠের সামনের রাস্তায় জাহাঙ্গীর তাকে একা পেয়ে জঙ্গলে ধরে নিয়ে যান। এরপর যৌন নিপীড়ন চালান।

এ সময় বিষয়টি কাউকে জানালে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়া হয় তাকে। পরে রাতেই ওই প্রতিবন্ধী যন্ত্রণায় ছটফট করতে থাকেন। কারণ জানতে চাইলে বিষয়টি তিনি প্রথমে এড়িয়ে যান। তবে স্ত্রীর চাপাচাপিতে বিষয়টি খুলে বলেন। এরপর বিষয়টি গ্রামে জানাজানি হলে স্থানীয়ভাবেই মিমাংসা করার চেষ্টা চলছিল। শেষ পর্যন্ত বিষয়টি থানায় মামলা পর্যন্ত গড়িয়েছে।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হাসান ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তিনি বলেন, মামলা হওয়ার পর রাতেই আসামির বাড়িতে পুলিশ হানা দিয়েছে। কিন্তু আসামিকে পাওয়া যায়নি। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।


শর্টলিংকঃ