স্বাস্থ্য খাতের দুর্নীতি নিয়ে সংবাদ সম্মেলন করবে বিএনপি


ইউএনভি ডেস্ক:

স্বাস্থ্য খাতের দুর্নীতি ও অব্যবস্থাপনা নিয়ে সংবাদ সম্মেলন করবে বিএনপি। শনিবার দলের স্থায়ী কমিটির সভায় এ সিদ্ধান্ত হয়। রোববার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ সিদ্ধান্তের কথা জানায় দলটি।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সম্প্রতি দেশে ছাত্রলীগের সন্ত্রাস, গণধর্ষণ বিষয়েও স্থায়ী কমিটির সভায় বিস্তারিত আলোচনা হয়েছে। গত ৯ মাসে ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগের নেতা ও সদস্যদের এ ধরনের হীন কার্যকলাপের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

নির্বাচন কমিশন স্থানীয় সরকার সংক্রান্ত আইন ২০২০-এ বিষয়ে মতামত চেয়ে রাজনৈতিক দলগুলোর কাছে পুনরায় চিঠি দিয়েছে। এ বিষয়ে জাতীয় স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খানকে আহ্বায়ক করে একটি কমিটি গঠন করা হয়। ইতিপূর্বে গঠিত কমিটির সদস্যবৃন্দ এ কমিটির সদস্য থাকবেন। আগামী ১৬ তারিখের মধ্যে কমিটিকে মতামত সম্পর্কে সুপারিশ দেয়ার অনুরোধ জানানো হয়েছে।

শনিবার বিকাল ৫টা থেকে প্রায় দুই ঘণ্টাব্যাপী স্থায়ী কমিটির এই ভার্চুয়াল সভায় লন্ডন থেকে সভাপতিত্ব করেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমির খসরু মাহমুদ চৌধুরী, সেলিমা রহমান এবং ইকবাল হাসান মাহমুদ টুকু।


শর্টলিংকঃ