হঠাৎ বানসালির অফিসে দীপিকা কেন?


বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। গুণী পরিচালক সঞ্জয় লীলা বানসালির বেশ কটি আলোচিত সিনেমায় অভিনয় করেছেন তিনি। হঠাৎ করেই গতকাল রোববার বিকেলে এই নির্মাতার অফিসে গিয়েছিলেন দীপিকা। কিন্তু হঠাৎ বানসালির অফিসে দীপিকা কেন? এমন প্রশ্নই এখন বলিপাড়ায় উড়ছে।

ভারতীয় সংবাদমাধ্যম ডেকান ক্রনিকালকে একটি সূত্র বলেন, ‘বানসালির ইনশাল্লাহ সিনেমায় আলিয়া ভাটের অভিনয়ের কথা ছিল। কিন্তু সিনেমাটির কাজ বন্ধ হয়ে গেছে। তারপর বানসালি জানিয়েছিলেন, খুব শিগগির আলিয়ার সঙ্গে কাজ করবেন তিনি। এদিকে বানসালি কয়েকটি প্রজেক্টের পরিকল্পনা করেছেন। খুব শিগগির তার পরবর্তী প্রজেক্টের ঘোষণাও দিবেন। আর এরই মধ্যে দীপিকার বানসালির অফিসে যাওয়ার বিষয়টি বিস্ময় জাগিয়েছে। দেখা যাক কি হয়!’

এর আগে সঞ্জয় লীলা বানসালি অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে নিয়ে নির্মাণ করেন ‘রাম লীলা’, ‘বাজিরাও মাস্তানি’ ও ‘পদ্মাবত’ সিনেমা। সঞ্জয় লীলা বানসালি পরিচালিত ‘পদ্মাবত’ সিনেমায় সর্বশেষ অভিনয় করেন দীপিকা। এতে রানি পদ্মাবতীর চরিত্রে অভিনয় করেন তিনি। সিনেমাটি ঘিরে তৈরি হয়েছিল নানা বিতর্ক। এমনকি হত্যার হুমকি পর্যন্ত দেয়া হয় দীপিকা ও বানসালিকে।

দীপিকার পরবর্তী সিনেমা ‘ছাপাক’। এসিডদগ্ধ এক নারীর চরিত্রে অভিনয় করছেন তিনি। সিনেমায় তার চরিত্রের নাম মালতি। মেঘনা গুলজার পরিচালিত এ সিনেমা ২০২০ সালের ১০ জানুয়ারি মুক্তি পাবে। এছাড়া ‘৮৩’ নামে আরেকটি সিনেমার কাজও দীপিকার হাতে রয়েছে। এতে একসঙ্গে অভিনয় করছেন বর রণবীর সিং ও দীপিকা। এটিও আগামী বছর মুক্তি পাবে।


শর্টলিংকঃ