Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

হঠাৎ মাথা ঘুরে পড়ে গেলেন সৌরভ গাঙ্গুলি


ইউএনভি ডেস্ক:

বাড়িতে হঠাৎ মাথা ঘুরে পড়ে গেলেন ভারতের ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। তাকে দ্রুত কলকাতার উডল্যান্ড হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছে ভারতের গণমাধ্যম আনন্দবাজার পত্রিকা। শনিবার এক টুইট বার্তায় এশিয়ান নিউজ ইন্টারন্যাশনালও (এএনআই) এ তথ্য নিশ্চিত করেছে।

আনন্দবাজার পত্রিকাসহ ভারতের বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ, শনিবার সকাল সাড়ে দশটার দিকে বাড়িতে জিম করছিলেন ভারতীয় দলের সাবেক অধিনায়ক। হঠাৎ বুকে ব্যথা অনুভব করেন এবং মাথা ঘুরে পড়ে যান। এরপর তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

উডল্যান্ড হাসপাতালে সৌরভ গাঙ্গুলির চিকিৎসক ড. সরোজ মণ্ডল জানিয়েছেন, তার ইসিজি করা হয়েছে। রিপোর্ট বলছে, মৃদু কার্ডিয়াক এরেস্টের শিকার হয়েছে তার। আরও বিস্তারিত জানতে ট্রপোনিন টি টেস্ট হবে সৌরভের। অ্যাঞ্জিওগ্রাফিও করা হতে পারে তার। এসব টেস্টের ফলাফল থেকে জানা যাবে, ঠিক কী কারণে হার্টে সমস্যা দেখা দিয়েছিল সৌরভের।

সৌরভের বর্তমান অবস্থা স্থিতিশীল বলে জানান ড. সরোজ মণ্ডল। এদিকে কলকাতার মহারাজের হাসপাতালে ভর্তির খবরে উদ্বেগ প্রকাশ করেছেন পশ্চিমবঙ্গের মূখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। এক টুইটে সৌরভ গাঙ্গুলি দ্রুত সুস্থতা কামনা করেন তিনি।


Exit mobile version