হাওয়া ভবনের কুশীলবরা দেশ-বিদেশে অপরাজনীতিতে ব্যস্ত


ইউএনভি ডেস্ক:

হাওয়া ভবনের কুশীলবরা দেশে ও দেশের বাইরে অপরাজনীতিতে ব্যস্ত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।বুধবার (১২ মে) রাজধানীর বিমানবন্দর এলাকার কাওলা সিভিল এভিয়েশন স্কুল মাঠে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।


ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে হতদরিদ্র অসহায় কর্মহীন মানুষের মধ্যে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, যারা ধর্ম নিয়ে ব্যবসা করে এবং এই ধর্মব্যবসায়ীদের দিয়ে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে চায় সেই অপশক্তি একাত্তরে পরাজিত হয়েছিল। পঁচাত্তরে জাতির পিতাকে হত্যা করেছিল। ২০০৪ সালে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ওপর গ্রেনেড হামলা করে আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করতে চেয়েছিল।

তিনি বলেন, ওই জঙ্গিবাদী শক্তি, বিএনপি জামাতিরা এখনো অপরাজনীতি ধারণ করে। হাওয়া ভবনে বসে তারা অপরাজনীতি করতো। এখন দেশে ও দেশের বাইরে তারা অপরাজনীতিতে ব্যস্ত। তারা বাংলাদেশকে ধর্মভিত্তিকদেশ বানাতে চায়, জঙ্গিবাদী শক্তির উত্থান চায়।

আ.লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, এই অপরাজনীতিবিদদের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা দেশের জনগণকে সঙ্গে নিয়ে মোকাবিলা করবে। আমরা হানাহানির রাজনীতিতে বিশ্বাস করি না। আমরা বিশ্বাস করি উন্নয়ন ও অগ্রগতির রাজনীতিতে। এক সময় বাংলাদেশকে বিদেশিদের মুখাপেক্ষী হতে হতো, তাদের দ্বারে দ্বারে ধর্না দিতে হতো। আজ আমরা প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু-কন্যা শেখ হাসিনার নেতৃত্বে নিজেদের পায়ে দাঁড়াতে সক্ষম হয়েছি।

তিনি বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা দেশ ও দেশের মানুষকে ভালোবাসেন। তিনি অসাস্প্রদায়িক, ধর্মনিরপেক্ষ, উন্নত সমৃদ্ধ জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ চান। শেখ হাসিনার নেতৃত্বে আমরা উন্নত সমৃদ্ধ বাংলাদেশ প্রতিষ্ঠা করব।

নাছিম বলেন, আমাদের নেত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন মানুষের পাশে দাঁড়াও। আওয়ামী লীগ, সহযোগী সংগঠন ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা দেশব্যাপী মানুষের পাশে দাঁড়িয়েছে। করোনা যতদিন থাকবে ততদিন আমারা করোনায় দুর্দশাগ্রস্ত মানুষের পাশে থাকবো। এটা আমাদের রাজনৈতিক দায়িত্ব, এখনকার প্রধান দায়িত্ব।

ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইসহাক মিয়ার সভাপতিত্বে সাধারণ সম্পাদক আনিসুর রহমান নাঈমের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, সহ সভাপতি মফিজ উদ্দিন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় দফতর সম্পাদক আজিজুল হক আজিজ প্রমুখ।


শর্টলিংকঃ