Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

হাসপাতালের বাথরুমে রোগীর ঝুলন্ত লাশ


হিলি প্রতিনিধি:

দিনাজপুরের হিলিতে হাসপাতালের বাথরুমে চিকিৎসাধীন এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার (২০ মে) সকালে হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের মহিলা ওয়ার্ডের বাথরুমের জানালার গ্রিলের সঙ্গে গলায় ফাঁস দেওয়া অবস্থায় মরদেহটি উদ্ধার করে পুলিশ।

হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. তৌহিদ আল হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত সজনি (৪০) নামের ওই নারীর স্বামীর নাম আব্বাস, তার বাড়ি কুষ্টিয়ার মাঝপাড়তে বলে জানায় তিনি।

ডা. তৌহিদ আল হাসান  জানান, ওই নারীকে দুই দিন আগে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসপাতালে পাঠানো হয়। এরপর থেকেই হাসপাতালে চিকিৎসাধীন ছিল, অনেকটাই সে সুস্থ হয়ে এসেছিল। সে আমাদের জানিয়েছিল সে হারপিক খেয়ে আত্মহত্যা করার চেষ্টা করেছিল। যার কারণে বমি করছিল। এর মধ্যে আজ সকালে হাসপাতালের বাথরুমের গ্রিলের সঙ্গে গলায় ফাঁস দিয়ে সে আত্মহত্যা করে। পুলিশ বিষয়টি দেখছে।

হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুর রাফিউল আলম জানান, গত সোমবার সকালের দিকে হাকিমপুর সরকারি ডিগ্রি কলেজের বারান্দায় এক নারী পড়ে আছে এবং সে রক্তবমি করছে কিন্তু ভয়ে কেউ তার কাছে যাচ্ছিল না। স্থানীয়দের কাছে এমন সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছিল।

আরও পড়তে পারেন  রাজশাহীতে নিজ বাড়িতে গৃহবধূকে জবাই করে হত্যা


Exit mobile version