হোম কোয়ারেন্টাইনে থাকা পরিবারকে পুঠিয়া মেয়রের উপহার


পুঠিয়া প্রতিনিধি:

পঞ্চাশটি  ব্যাগে সাজানো হয়েছে মুড়ি, খেজুর, ছোলা, চাল-ডাল, তেলসহ ১২ টি পদের উপঢৌকন। তার উপরে কাগজে লেখা ‘উপহার, মনে সাহস রাখবেন আমি মেয়র পুঠিয়া পৌরসভা সব সময় আপনাদের পাশে আছি থাকবো’।

রাজশাহীর পুঠিয়া পৌরসভায় বাইরে থেকে আসা হোম কোয়ারেন্টইনে থাকা পরিবার গুলোর মানসিক শক্তি যোগাতে এমন অভিনব প্রক্রিয়ায় উপহার সামগ্রী দিচ্ছেন পুঠিয়া পৌরসভার মেয়র রবিউল ইসলাম রবি।

আজ শুক্রবার মেয়র নিজে পৌরসভার এলাকার যে সকল পরিবার হোম কোয়ারেন্টইনে আছে তাদের বাড়িতে গিয়ে উপহার সামগ্রী ঘরে ঘরে পৌছে দিয়ে আসেন। বাড়ির সামনে থেকে মেয়র দূরত্ব বজায় রেখে সকল ব্যক্তির সঙ্গে কথা বলেন ও মাহে রমজানের শুভেচ্ছা জানান। ভয় না পেয়ে তাদেরকে সাহসী হওয়ার পরামর্শ দেন তিনি।

 

এবিষয়ে মেয়র রবিউল ইসলাম রবি বলেন,‘ এই সময়ে প্রতিটি দিন তাদের কাটছে হতাশায়। তাই সাহস দেওয়ার জন্যই আমি গিয়েছি। তাদের বাইরে বের না হওয়ার জন্য অনুরোধ করেছি। ১৪ দিন পার হলে যেন বাইরে বের হয়। আর কেউ অসুস্থ্য হলে যেন আমায় জানায়’

তিনি আরও বলেন, পৌরসভার পক্ষ থেকে চাল-ডালসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি দেয়া হচ্ছে সকল ওয়ার্ডে। তারপরেও মানসিক শক্তি জোগানোর জন্য আমি নিজে উপহারসামগ্রী নিয়ে গিয়েছি। খারাপ সময় কাটিয়ে যেন পুরো বছরটা তাদের ভালো কাটে সেই প্রত্যাশা করেছি।’


শর্টলিংকঃ