১০৯ মামলার আসামী গোদাগাড়ীর ইব্রাহিম গ্রেফতার


বিশেষ প্রতিবেদক : 

রাজশাহী বিভাগের বিভিন্ন এলাকার শত শত নিরীহ লোকজনকে অর্থ বিনিয়োগ করার লোভ  দেখিয়ে প্রায় ১০০ কোটি টাকা হাতিয়ে নিয়ে আত্মগোপনে থাকা ইব্রাহিমকে গ্রেফতার করেছে পুলিশ।  ১০৯ মামলার পলাতক আসামী ইব্রাহিমের বাড়ি রাজশাহীর গোদাগাড়ীতে। সিআইডির ঢাকা মেট্রো দক্ষিণের বিশেষ পুলিশ সুপার  মোহাম্মদ কামরুজ্জামান ইউনিভার্সাল২৪নিউজকে এতথ্য নিশ্চিত করেছেন।

প্রতারক ইব্রাহিম

তিনি জানান, রাজশাহীর গোদাগাড়ী থানার মহিশালবাড়ি এলাকার মৃত ওমর আলীর ছেলে ইব্রাহিম ২০১৪ সাল থেকে রাজশাহী গােদাগাড়ীতে মিতা বিক্স, এমএসবি, বিবিএফ নামে ব্রিক ফিল্ডে ইট উৎপাদন শেষে লভ্যাংশ দেওয়ার মিথ্যা আশ্বাস দিয়ে বিপুল টাকা হাতিয়ে নেয়। এছাড়া উচ্চ হারে সুদ দেওয়ার প্রতিশ্রুতিতে গােদাগাড়ীসহ রাজশাহী বিভাগের বিভিন্ন এলাকার শত শত নিরীহ লোকজনকে অর্থ বিনিয়োগ করার লোভ দেখায়।  এভাবে প্রায় ১০০ কোটি টাকা হাতিয়ে নিয়ে গােদাগাড়ী এলাকা থেকে আত্মগােপন করে সে।

গোদাগাড়ীর ক্ষতিগ্রস্ত লোকজনের দায়ের কৃত মামলার আসামী ইব্রাহিম এর বিরুদ্ধে গোদাগাড়ী থানায় ১০৯টি গ্রেফতারি পরোয়ানা মুলতবি রয়েছে। এরমধ্যে মামলার বাদী  শহীদুল ইসলাম ও অন্যানদের কাছ থেকেও  ইব্রাহিম ২০১৮ সালে ইট ভাটায় বিনিয়ােগের প্রলােভন দেখিয়ে সাত  কোটি ৭৯ লাখ ৪৬ হাজার ২০০ টাকা নিয়ে আত্নসাৎ করে।

তবে ডিএমপির লালবাগ থানার একটি মামলায় ( নং-৪১, তারিখঃ- ২৮/০৫/২০১৯ খ্রি. ধারা-৪২০/৪০৬/৫০৬ পেনাল কোড)  মঙ্গলবার কক্সবাজার থেকে তাকে গ্রেফতার করে সিআইডির এক চৌকস টিম।


শর্টলিংকঃ