Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

‘১৪ দিনের কোয়ারেন্টিন মেনে শ্রীলংকা সফর সম্ভব না’


ইউএনভি ডেস্ক:

শ্রীলংকার কঠিন শর্তের কারণেই সফরে যেতে ইচ্ছুক নয় বাংলাদেশ ক্রিকেট দল। সফরে গিয়ে ১৪ দিন হোটেল রুমে গৃহবন্দি থেকেই যদি সিরিজ শুরু করতে হয় তাহলে কীভাবে হবে।

লম্বা সময় প্র্যাকটিস ছাড়া থাকলে মাঠে নেমে প্রত্যাশিত পারফরম্যান্স করা আদৌ সম্ভব নয়। এসব কারণেই সফরে না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

রোববার রাজধানীর হোটেল লা মেরিডিয়ানে ‘জয়তু শেখ হাসিনা আন্তর্জাতিক দাবা টুর্নামেন্ট’-এর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি।

এদিন তিনি ঝুলে যাওয়া শ্রীলংকা সফর প্রসঙ্গে বলেন, করোনাকালে একটা সিরিজ হবে, এটা আমরা খুব আগ্রহের মধ্যে আছি। আমাদের ক্রিকেটাররাও মনোযোগ দিয়ে অনুশীলন করছে। আমাদের ক্রিকেট বোর্ডের সঙ্গে যোগাযোগ হচ্ছে নিয়মিত। আমরা আশা করছি, ১৪ দিনের কোয়ারেন্টিনের ব্যাপারটা কমানো হবে।

প্রতিমন্ত্রী আরও বলেন, আসলে ১৪ দিন রুমের মধ্যে আবদ্ধ থেকে মাঠে নেমে প্রত্যাশিত খেলা সম্ভব নয়। আমাদের খেলোয়াড়রা যদি ১৪ দিন রুমের মধ্যেই থাকে, তাহলে ফিটনেসে ঘাটতি দেখা দেবে। তারা মাঠে তেমন কোনো পারফরম্যান্স দেখাতে পারবে না।

এর আগে শনিবার বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান জানিয়েছেন, দেরিতে হলেও বাংলাদেশের শ্রীলংকা সফর হচ্ছে।
আগামী ৭ থেকে ১০ অক্টোবরের মধ্যে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলতে শ্রীলংকা সফরে যাওয়ার কথা রয়েছে।


Exit mobile version