- ইউনিভার্সাল ২৪ নিউজ - https://universal24news.com -

২০ হাজার টাকার বিনিময়ে ভ্যানচালককে হত্যা


ইউএনভি ডেস্ক:

মাদারীপুরের রাজৈরে ২০ হাজার টাকার বিনিময়ে ভ্যানচালক মোতাহার দর্জিকে হত্যা করা হয়েছে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত গ্রেফতার ইলিয়াস মোল্লা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। সোমবার (১৩ জুন) দুপুর ১২টায় প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল।

তিনি বলেন, চলতি বছরের ২৩ মে রাত ১টার দিকে রাজৈর উপজেলার মজুমদার কান্দি খালপাড় এলাকার বাড়ির পাশের পাটখেতে ভ্যানচালক মোতাহার দর্জির রক্তাক্ত মরদেহ পাওয়া যায়। এ ঘটনায় রাজৈর থানায় হত্যা মামলা করা হলে মামলার তদন্ত কর্মকর্তা এসআই মো. সাব্বির সেখ অভিযান পরিচালনা করে আসামি ইলিয়াস মোল্লাকে গ্রেফতার করে।

পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল আরও বলেন, ইলিয়াস আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। তার দেওয়া তথ্যমতে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত একই উপজেলার বাসিন্দা আনোয়ার মোল্লা, মহিদুল মোল্লা, এমারত ফরাজীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়।

হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত পরিকল্পনাকারীসহ ৭ জনের নাম পাওয়া গেছে। যার মধ্যে ইলিয়াস মোল্লাসহ ৪ জনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। বাকিদের দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার করা হবে বলে জানান পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল।