৮ বছর আগের টুইট নিয়ে বিপাকে অক্ষয়, কটাক্ষের মুখে অমিতাভও


ইউএনভি ডেস্ক:

২০১২ সালের করা একটি টুইট নিয়ে বিপাকে পড়েছেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। তিনি সেই টুইট ডিলিট করে দিলেও তার স্ক্রিনশট সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন ভারতীয়রা। অক্ষয়কে তীব্র কটাক্ষ করে ক্ষোভে ফুঁসছেন নেটিজেনরা।

তারা বলছেন, কংগ্রেস নেতৃত্বাধীন ইউনাইটেড প্রগ্রেসিভ অ্যালায়েন্সের (ইউপিএ) সরকারের আমলে এমন টুইট করতে পারলে বর্তমান বিজেপি আমলে কেন করছেন না।

মূলত: টুইটটি ছিল ভারতের পেট্রোল, ডিজেলের দাম বাড়ার প্রসঙ্গ নিয়ে। এসব জ্বালানী তেলের দাম বৃদ্ধি পাওয়ায় ২০১২ সালের ২৭ ফেব্রুয়ারি অক্ষয় টুইট করেছিলেন, আমার মনে হয় আবার সাইকেল পরিষ্কার করার সময় এসে গেছে এবং তা নিয়েই রাস্তায় বের হতে হবে।

সম্প্রতি ভারতের গণমাধ্যমগুলোর খবর, শিগগিরই ফের পেট্রোল, ডিজেলের দাম বৃদ্ধি পাচ্ছে দেশটিতে। এ নিয়ে অস্বস্তিতে পড়েছে শাসক দল বিজেপি।

নেটিজেনদের প্রশ্ন, ইউপিএ সরকারের সময় পেট্রোলের দাম বৃদ্ধি নিয়ে টুইট করলেও এখন কেন মুখ খুলছেন না অক্ষয়। উল্টো মুছেই দিলেন! এতে তার কী প্রকাশ পাচ্ছে?

নেটিজেনদের তোপের মুখে পড়েছেন বিগবি অমিতাভ থেকে শুরু করে অনুপম খের, পরিচালক বিবেক অগ্নিহোত্রী, অশোক পণ্ডিতের মতো তারকারাও।

২০১২ সালের মে মাসে প্রেটলের দাম বৃদ্ধি নিয়ে ইউপিএ সরকারের সমালোচনা করেন অমিতাভ। সে সময়ে সোচ্চার অমিতাভ বচ্চনসহ এসব তারকারা এখন কেন টুইট করছেন না সে প্রশ্ন অনেকের।

 


শর্টলিংকঃ