‘জামিনে থাকা জঙ্গিরা র‌্যাবের নজরদারিতে’


নিজস্ব প্রতিবেদক :

রাজশাহী অঞ্চলে বিভিন্ন সময়ে গ্রেফতার হওয়ার পর জামিনে বেরিয়ে যাওয়া জঙ্গিদের নজরদারিতে রাখা হয়েছে  বলে জানিয়েছেন র‌্যাব-৫ এর নব নিযুক্ত অধিনায়ক মাহ্ফুজুর রহমান (বিপিএম)।  মঙ্গলবার দুপুর ১২টার সময় রাজশাহীর র‌্যাব সদর দফতরে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি একথা বলেন।

র‌্যাব অধিনায়ক মাহফুজুর রহমান বলেন, রাজশাহী, নাটোর, চাঁপাইনবাবগঞ্জ, নওগাঁ ও জয়পুরহাট জেলা নিয়ে র‌্যাব-৫ গঠিত। এসব জেলার বেশিরভাগই সীমান্ত সংলগ্ন। বিশেষ করে চাঁপাইনবাবগঞ্জের সীমান্ত সংলগ্ন শিবগঞ্জ ও নাচোল এলাকা দিয়ে জঙ্গি ও মাদক প্রবেশ করে থাকে। যা র‌্যাবের নজরদারিতে আছে।

এছাড়া মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতির কথা জানিয়ে র‌্যাব অধিনায়ক বলেন, মাদকের সঙ্গে কোনো র‌্যাব সদস্য জড়িতের প্রমাণ পেলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। এর আগে বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের কাছ থেকে জেলার সার্বিক আইনশৃংখলা পরিস্থিতির খোঁজখবর নেন র‌্যাব অধিনায়ক।

এসময় তিনি জানান, তার যোগদানের পর গত ১২ জুন থেকে ২৪ জুন পর্যন্ত রাজশাহীতে র‌্যাবের আভিযানে এক কোটি ৮১ লক্ষ ৯৫ হাজার ১শত ২০ টাকার মাদক দ্রব্য উদ্ধার করা হয়েছে।


শর্টলিংকঃ