- ইউনিভার্সাল ২৪ নিউজ - https://universal24news.com -

পেট্রোল ছুঁড়ে আগুন, ঝলসে গেল কলেজ ছাত্রীর মুখ


নিজস্ব প্রতিবেদক:

পেট্রোল নিক্ষেপ করে আগুন দিয়ে এক কলেজ ছাত্রীর মুখ ঝলসে দিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার সকালে পুঠিয়া উপজেলার বানেশ্বর ভূমি অফিসের পেছনে এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় অভিযুক্তদের এখনও শনাক্ত করতে পারেনি পুলিশ।

মুখ ঝলসে যাওয়া ছাত্রী।

রাজশাহীতে পেট্রোল ছুঁড়ে আগুন দিয়ে এক কলেজ ছাত্রীর মুখ ঝলসে দিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার সকালে পুঠিয়া উপজেলার বানেশ্বর ভূমি অফিসের পেছনে এঘটনা ঘটে।

পরে ওই গৃহবধুকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়। তার মুখমন্ডল মারাত্মকভাবে ঝলসে গেছে। পুড়ে গেছে দু’হাতও। অগ্নিদগ্ধ জেরিন আক্তার (২৬) নাটোর সিংড়া উপজেলার মিজানুর রহমানের স্ত্রী । তিনি রাজশাহী কলেজের অর্থনীতি বিভাগের শিক্ষার্থী। আর স্বামী মিজানুর রহমান বানেশ্বরের একটি বেসরকারি ব্যাংকে কর্মরত।

জেরিনের সহপাঠী নাজমুল হক জানান,  সকালে  চার বছরের একমাত্র মেয়েকে নিয়ে আরচার্ড একাডেমি স্কুলে পৌঁছে দিতে যাচ্ছিল জেরিন।  এ সময় বোরকা পরে অজ্ঞাত একব্যক্তি জেরিনের মুখে পেট্রোল নিক্ষেপ করে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায়। এ সময় জেরিনের আর্তচিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে পাঠায়।

জেরিনের মা জেসমিন আক্তার বলেন, ‘আমার মেয়ে ঢাকায় পড়াশোনা করতো। পরে রাজশাহী কলেজে ভর্তি হয়েছে। ঢাকায় ধানমন্ডির রায়ের বাজার এলাকায় থাকাকালীন এক ছেলে সঙ্গে ফেসবুকে কথা হতো। পরে ওই ছেলে বিভিন্ন বিষয় নিয়ে ফোন দিয়ে খুব বিরক্ত করতো।’

জানতে চাইলে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সাকিল আহমেদ বলেন, ঘটনাটি আমি মৌখিকভাবে জেনেছি। এ বিষয়ে এখনও কেউ থানায় অভিযোগও করেনি। ফলে ঠিক কী কারণে এমন ঘটনা ঘটেছে, তা এখনও জানা যায় নি। অভিযোগ পেলে দ্রুত অপরাধীকে শনাক্ত করে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।