Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

ঈদের পোশাকের টাকা ত্রাণ তহবিলে দিলেন দুই শিক্ষার্থী


নিজস্ব প্রতিবেদক:
করোনাভাইরাসে কর্মহীন ও নিম্ন আয়ের মানুষের সহায়তায় রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের আহ্বান সাড়া দিয়ে ত্রাণ তহবিলে উপহার হিসেবে পাওয়া ঈদের পোশাক কেনার টাকা অনুদান দিলেন দুই শিক্ষার্থী। সোমবার দুপুরে নগর ভবনে মেয়রের হাতে ১০ হাজার টাকা তুলে দেন তারা।

তারা পবা উপজেলা আওয়ামী আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ আমিনুল ইসলামের সন্তান এ.এম আরাফাত রিংকু ও তাসনোভা আরেফিন ডোনা। রিংকু রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের ইএমবিএ এর ছাত্র। আর ডোনা রাজশাহী মহিলা পলিটেকনিকের ইলেক্ট্র মেডিক্যালের ছাত্রী।

রিংকু ও ডোনা বলেন, ফিনল্যান্ড প্রবাসী মামা ও মামী আমাদের জন্য ঈদের পোশাক কেনার ১০ হাজার টাকা পাঠিয়েছেন। বর্তমান সংকটময় পরিস্থিতিতে আমাদের নতুন পোশাকের চেয়ে অসহায় মানুষের খাবার বেশি প্রয়োজন। গরীব-অসহায় মানুষের জন্যে কিছু সহযোগিতা করতে পেরে অনেক ভাল লাগছে।

এ ব্যাপারে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, ত্রাণ তহবিল গঠনের পর থেকে শিশু, কিশোর-শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণীপেশার ব্যক্তি, প্রতিষ্ঠান ও সংগঠন সহযোগিতার হাত বাড়িয়েছেন। শিশু ও শিক্ষার্থীরা যতটুকু সম্ভব তারাও সহযোগিতা করছে। এটি মানবিকতার অনন্য দৃষ্টান্ত।

উল্লেখ্য, গত ১৪ এপ্রিল এক বিবৃতিতে কর্মহীন ও নিম্ন আয়ের মানুষদের জন্যে রাজশাহী সিটি কর্পোরেশনের ত্রাণ তহবিলে নগদ অর্থ/ নিত্য প্রয়োজনীয় পণ্য প্রদানের আহ্বান জানান মেয়র। এরপর মেয়রের আহ্বান সাড়া দিয়ে এগিয়ে আসছেন অনেক ব্যক্তি, প্রতিষ্ঠান ও সংগঠন।

আরও পড়তে পারেন  মহানগর ডিবি’র অভিযানে তিন ছিনতাইকারী গ্রেফতার


Exit mobile version