Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

গোদাগাড়ীতে মাদ্রাসা ছাত্রকে বলাৎকার : শিক্ষক আটক


গোদাগাড়ী প্রতিনিধিঃ
রাজশাহীর গোদাগাড়ী তালিমুল কোরআন ক্যাটেড মাদ্রাসার দ্বিতীয় শ্রেণির ০৮ বছরের এক ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদরাসার শিক্ষক কাওসার আলী (২১) কে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। কাওসার আলী নওগাঁ জেলার সাপাহার থানার নিশ্চিন্তপুর গ্রামের নুরুল হকের ছেলে।

ছাত্রের মা জানান, গত ১২ ডিসেম্বর পরীক্ষার শেষ দিন বাড়ী নিয়ে যার। গত কাল ১৬ জানুয়ারী মাদ্রাসায় আসার জন্য বলি কিন্তু আমার ছেলে যেতে চাইনা, এবং বলে আমি এই মাদ্রাসা বা অন্য কোন মাদ্রাসায় পড়বো না কারণ আমার স্যার আমাকে ছাদের উপর নিয়ে গিয়ে চেপে ধরে খারাপ কাজ করে। তিনি আরও বলেন মাদরাসায় গত কিছুদিন যাবৎ এই শিক্ষক আমার ছেলেকে বলৎকার করে আসছে। এর প্রেক্ষিতে শুক্রবার (১৭ জানুয়ারী) বিকেলে ছাত্রটির নানা ও মা মাদ্রাসার পরিচালকে অভিযোগ করতে আসলে স্থানীয় জনতা ভিড় জমায় । পরিস্থিতি খারাপ হলে পুলিশ মাদ্রাসা থেকে এই শিক্ষককে আটক করে থানায় নিয়ে যায়।

মাদ্রাসার পরিচালক আতিক বীন আব্দুর রাজ্জাক বলেন, এই ধরনের ঘটনা আমার আগে জানা ছিল না আজ জানলাম শিক্ষকের পরিবারকে জানা হয়েছে। আজ থেকে এই শিক্ষককে বরখাস্ত করা হল এবং আইন অনুযায়ী যে ব্যবস্থা হবে সেটা মেনে নিতে হবে।

থানা অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম বলেন,অভিযোগের প্রেক্ষিতে শিক্ষককে আটক করে থানায় নিয়ে আসা হয়। শিক্ষক ঘটনাটি স্বীকার করেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আরও পড়ুন  ‘আবু ভাই’ র শেষ স্বপ্ন অধরাই রয়ে গেল


Exit mobile version