Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

রাজশাহীতে করোনার উপসর্গে ২৪ ঘণ্টায় ৭ মৃত্যু


নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে করোনার উপসর্গ নিয়ে ৭ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। শনিবার রাত থেকে রোববার দুপুর পর্যন্ত এদের মৃত্যু হয়। এর মধ্যে ৪ জনই মারা গেছেন রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে।


হাসপাতাল মারা যাওয়া রোগীরা হলেন রাজশাহী মহানগরীর আমবাগান এলাকার সাইদুর রহমান (৪৫), শিরোইল কলোনি বড় মসজিদ এলাকার সিয়ামুল হক (৬০), লক্ষ্মীপুর ভাটাপাড়া এলাকার রাবেয়া বেগম (৬৫) এবং ঘোষপাড়া এলাকার মো. খোকন (৪০)।

এদের মধ্যে খোকন ও সাইদুর মারা গেছেন হাসপাতালের ৩৯ নম্বর ওয়ার্ডে। সাইদুর ছিলেন ২৯ নাম্বার ওয়ার্ডে। আর রাবেয়া বেগম ছিলেন হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ)।

মৃত অন্য তিনজন হলেন রাজশাহীর তানোর উপজেলার কামারগাঁ গ্রামের মকবুল হোসেন (৭৫), রাজশাহীর হজরত শাহমখদুম (র.) মাজারে আসা যশোরের অভয়নগরের আশরাফুল ইসলাম (৪৮) এবং বোয়ালিয়া থানা এলাকার সুভাষ চন্দ্র সাহা (৫০)।

রামেক হাসপাতাল কর্তৃপক্ষ, কোয়ান্টাম ফাউন্ডেশন, পুলিশ এবং স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে এদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

এ সব সূত্র থেকে পাওয়া তথ্য অনুযায়ী, তানোরের মকবুল হোসেনের দুই ছেলে করোনায় আক্রান্ত। মকবুল করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। মকবুল ছাড়া বাকি সবার মরদেহ দাফনের ব্যবস্থা করেছেন কোয়ান্টাম ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবকরা।

যশোরের আশরাফুল ইসলামের বিষয়ে পুলিশ জানিয়েছে, তিনি রাজশাহীর হজরত শাহমখদুম (র.)-এর মাজারের সামনে থাকতেন। কয়েকদিন ধরে তার জ্বর ছিল। রোববার সকালে তিনি মারা যান। খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে রামেক মর্গে পাঠায়। পরে কোয়ান্টাম ফাউন্ডেশনকে দাফনের দায়িত্ব দেয়া হয়েছে।

রামেক হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানান, হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে যারা মারা গেছেন তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে। তারা করোনা আক্রান্ত ছিলেন কি না তা নমুনা পরীক্ষার পরই বলা যাবে।

আরও পড়তে পারেন  রাজশাহীতে করোনা উপসর্গ নিয়ে সাংবাদিকের মৃত্যু


Exit mobile version