ইয়াবাসহ প্রজন্মলীগের সাবেক সভাপতি আটক

  • 3
    Shares

ইউএনভি ডেস্ক: 
বরগুনার পাথরঘাটায় কিশোর গ্যাংয়ের প্রধান ও পাথরঘাটা পৌরসভার আওয়ামী মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের সাবেক সভাপতি সৈকত হোসেন (২১)-কে ৮০ পিস ইয়াবাসহ আটক করা হয়েছে।

ইয়াবাসহ প্রজন্মলীগের সাবেক সভাপতি আটক

রবিবার (১৭মে) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার মুন্সিরহাট এলাকা থেকে আটক করে কোস্টগার্ড। আটককৃত সৈকত পাথরঘাটা উপজেলার হোগলাপাশা গ্রামের ইউনুছ আকনের ছেলে।

কোস্টগার্ডের দক্ষিণ জোনের পাথরঘাটা ষ্টেশন কমান্ডার লে. মেহেদী হাসান বলেন, উপজেলার মুন্সিরহাট সংলগ্ন খালের পাড়ে বিপুল পরিমাণ ইয়াবা বিক্রি হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সৈকত নামে এক যুবককে আটক করা হয়। এ সময় তার সহযোগি মো. আব্দুল্লাহ পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।

তিনি আরও বলেন, সৈকত অনেকদিন আগে থেকেই ইয়াবা ব্যবসার সাথে জড়িত। তার বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা করে পাথরঘাটা থানায় সোপর্দ করা হয়েছে।

জানা যায়, গত শনিবার (৭ মার্চ) বিদ্যালয়ে যাওয়ার পথে উপজেলার মুন্সিরহাট এনআইন খান রেসিডেন্সিয়াল পাবলিক স্কুলএন্ড কলেজের সপ্তম শ্রেণির এক ছাত্রীকে উত্ত্যক্ত করে এবং প্রেমের প্রস্তাব দেয় কিশোর গ্যাং নেতা সৈকত। ওই প্রস্তাবে রাজি না হওয়ায় সপ্তম শ্রেণির ছাত্রীকে অ্যাসিড দিয়ে ঝলছে দেওয়ার হুমকি দেয়।

এসময় এর প্রতিবাদ করায় একই বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র কাইফি মো. সাফওয়ান ও ইমনকে একাধিকবার মারধর করে ও হাত কেটে ফেলারও হুমকি দিয়েছিল ওই সৈকত। পরে পাথরঘাটা পৌরসভার আওয়ামী মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ সভাপতির পদ থেকে সৈকতকে অব্যাহতি দেয় উপজেলা কমিটি।


  • 3
    Shares
শর্টলিংকঃ