ঈশ্বরদীতে ডাকাত দলের সাথে পুলিশের গোলাগুলি

  • 2
    Shares

নিজস্ব প্রতিবেদক, পাবনা :
পাবনার ঈশ্বরদীতে ডাকাত দলের সাথে পুলিশের গোলাগুলির ঘটনা ঘটেছে। এ ঘটনায় আব্দুল্লাহ আল মামুন ওরফে আব্দুল্লাহ (৩২) নামের ডাকাত দলের এক সদস্যকে গুলিবিদ্ধ অবস্থায় আটক হয়েছে।

সে ঈশ্বরদী উপজেলার মধ্য অরণকোলা আলহাজ্ব ক্যাম্প এলাকার জাহাঙ্গীর আলম কাজীর ছেলে। তার বিরুদ্ধে অস্ত্র,হত্যাসহ ১১ টি মামলা রয়েছে। এদিকে  এঘটনায় আহত হয়েছে পুলিশের পাঁচ সদস্য । ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করেছে পুলিশ।

ঈশ্বরদী থানার অফিসার ইনর্চাস বাহ উদ্দিন ফারুকী জানান, মঙ্গলবার দিনগত রাত একটার দিকে ঈশ্বরদী উপজেলার সাঁড়া ঝাউদিয়া চাঁদমারী মোড় এলাকায় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ শুরু করে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলিবর্ষণ করে।

এক পর্যায়ে ডাকাত দলের সদস্যরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে পায়ে গুলিবিদ্ধ অবস্থায় আব্দুল্লাহকে  গ্রেপ্তার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার (ঈশ্বরদী সার্কেল) জহুরুল হক, ঈশ্বরদী থানার এসআই শাহিন মোহাম্মদ অনু ইসলাম, এএসআই শামীম হোসেন, কনষ্টেবল মাসুদ রানা, আলমুসাভী আহত হয়।

ঘটনাস্থল থেকে একটি দেশী তৈরী পাইপগান ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করেছে পুলিশ।

 


  • 2
    Shares
শর্টলিংকঃ