ঈশ্বরদীতে নৌকার প্রচার গাড়িতে অগ্নিসংযোগ

  • 15
    Shares

  1. ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি :

ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নে নৌকা মার্কার পক্ষে প্রচারণার সময় একটি ইজিবাইকে ভাঙচুর করে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। সোমবার রাত পৌনে ৮টার দিকে ইউনিয়নের চরকদিমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

ঈশ্বরদীতে নৌকার প্রচার চালানোর সময় ইজিবাইকে আগুন দেয় দুর্বৃত্তরা

এ ঘটনায় ইজিবাইক চালকসহ দুই জন আহত হয়েছেন। তারা হলেন- তারা হলেন চালক ফান্টু খাঁ (৩২) ও প্রচার কাজে নিয়োজিত মহিদুল ইসলাম (২৮)।

সলিমপুর ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথা জানান, উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাসের পক্ষে একটি ব্যাটারি চালিত ইজিবাইকে প্রচারণা চালানো হচ্ছিল।

রাত পৌনে ৮টার সময় চরকদিমপাড়া হাটের কাছে প্রচারের সময় হঠাৎ দু’টি মোটরসাইকেলে আসা ছয়জন হেলমেট পরিহিত ব্যক্তি ইজিবাইকের গতিরোধ করে ভাংচুর শুরু করে।

অতর্কিত হামলায় ভীতসন্ত্রস্ত হয়ে অটোচালক ও প্রচারের কাজে নিয়োজিত ব্যক্তিরা ইজিবাইক ফেলে সেখান থেকে দ্রুত সরে যায়। পরে দুর্বৃত্তরা ইজিবাইকে আগুন ধরিয়ে দেয়।

ঈশ্বরদীতে নৌকার প্রচার চালানোর সময় ইজিবাইকে আগুন দেয় দুর্বৃত্তরা

ইজিবাইক চালক ফান্টু খাঁ বলেন, সামনে থেকে আসা দু’টি মোটরসাইকেলের কয়েকজন এসে আমাদেরকে ইজিবাইক থামাতে বলে। গাড়ি থামানোর পর তারা আমাকে পালিয়ে যেতে বলে। না হলে মেরে ফেলবে বলে হুমকি দেয়।

‘একজন পকেট থেকে ম্যাচ বের করে আগুন ধরাতে যায়। পরিস্থিতি খারাপ দেখে আমি দৌঁড়ে পালায়।’

নৌকার প্রার্থী নুরুজ্জামান বিশ্বাস বলেন, বিষয়টি মৌখিকভাবে পুলিশকে জানানো হয়েছে। আগামীকাল (মঙ্গলবার) সকালে ঈশ্বরদী থানায় লিখিত অভিযোগ দেয়া হবে।


  • 15
    Shares
শর্টলিংকঃ