করোনায় রামেক হাসপাতালের আইসিইউতে এএসআইয়ের মৃত্যু

  • 162
    Shares

নিজস্ব প্রতিবেদক : 

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন পুলিশের এএসআই আবুল কালাম আজাদ (৩৫) মারা গেছেন। বুধবার দুপুরে তিনি মারা যান। আজাদ রাজশাহীর জেলা পুলিশের সদস্য হিসেবে অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের জিআরও ছিলেন। হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস  তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। 

রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখায়ের আলম জানান, এএসআই আবুল কালাম আজাদের করোনার উপসর্গ দেখা দেয়ায় গত ২২ জুন তার নমুনা পরীক্ষা করা হয়। এতে তার শরীরে করোনা শনাক্ত হয়। এরপর বিভাগীয় পুলিশ হাসপাতালে রেখে তার চিকিৎসা চলছিল।

তবে ২৪ জুন  সমস্যা বেড়ে গেলে রামেক হাসপাতালের ২৯নং করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়।  সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় তার শারীরিক অবস্হার আরো অবনতি হলে তাকে আইসিইউতে রেফার্ড করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এএসআই আবুল কালামের গ্রামের বাড়ি বগুড়ার শেরপুর উপজেলায়। তিনি স্ত্রীকে নিয়ে রাজশাহী মহানগরীর তেরোখাদিয়া এলাকায় ভাড়া থাকতেন। তার ছয় বছর এবং ছয় মাসের দুই সন্তান রয়েছে।

এদিকে এএসআই আবুল কালাম আজাদের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন পুলিশের রাজশাহী রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি) একেএম হাফিজ আক্তার ও জেলার পুলিশ সুপার মো. শহিদুল্লাহ । তারা শোকসন্তপ্ত পরিবারের প্রতিও সমবেদনা জানিয়েছেন।

Print Friendly, PDF & Email

  • 162
    Shares
শর্টলিংকঃ