গোদাগাড়ীতে ইভটিজিং বিরোধী অভিযান শুরু

  • 11
    Shares

গোদাগাড়ী প্রতিনিধি:
রাজশাহীর গোদাগাড়ীতে ইভটিজিং বিরোধী অভিযান শুরু করেছে উপজেলা প্রশাসন। এ জন্য উপজেলা প্রশাসন থেকে বিশেষ ভ্রাম্যমাণ আদালত গঠন করা হয়েছে। মঙ্গলবার সকাল ৮ থেকে ভ্রাম্যমাণ আদালত অভিযান শুরু করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী মাজিস্ট্রেট মুহাম্মদ ইমরানুল হক।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শিমুল আকতার বলেন,আজ সকাল থেকে ইভটিজিং বিরোধী ভ্রাম্যমাণ আদালতের অভিযান শুরু করা হয়েছে। এটি অব্যহত থাকবে। সাথে সাথে অনিয়ন্ত্রিত গতিতে মোটরসাইকেল চালনা, নিরিবিলি বসে গাঁজা বা মাদক সেবন ইত্যাদি অভিযানও চলবে।

যারা ইভটিজিং এর শিকার তারা ভয় না পেয়ে থানায়,উপজেলা নির্বাহী অফিসার বা সহকারী কমিশনার (ভূমি) কে অবহিত করুন। আপনি প্রতিবাদ শুরু করলে আরো অনেকে সাহসি হবে এবং উঠতি বয়সী সন্তানদের সামলাতে অভিভাবকদের সজাগ থাকার কথাও বলেন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী মাজিস্ট্রেট মুহাম্মদ ইমরানুল হক বলেন,সকালে স্কুল কলেজ খোলার সাথে সাথে আমরা প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠানের আশপাশে আমরা অভিযান পরিচালনা কালে শিক্ষক,শিক্ষার্থীসহ অভিভাবকদের সচেতন করে বলা হয় কেও যদি ইভটিজিং এর শিকার হয় তবে আমাদের সাথে সাথে জানাবেন।

প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ফটকের সামনে উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও),সহকারী কমিশনার (ভূমি) গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি)র মোবাইল নাম্বার বড় অক্ষরে লিখে ব্যানার ঝুলানোর নির্দেশ দেওয়া হয়েছে।


  • 11
    Shares
শর্টলিংকঃ