গোদাগাড়ীতে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ২ : আহত ১৫

  • 325
    Shares

গোদাগাড়ী প্রতিনিধি :

রাজশাহীর গোদাগাড়ীতে বাস ও ট্রাকে মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও ১৫ জন। বুধবার ভোর ৬ টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের বিজয়নগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো- তানোর উপজেলার চন্ডিপুর গ্রামের আব্দুল আজিজের ছেলে ট্রাক চালক মতিউর রহমান (৩৫)  ও রাজশাহী মহানগরীর বেলপুকুর এলাকার কাশেমের ছেলে বাস চালক টিটুল(৪০)।

প্রতাক্ষদর্শীরা জানান, খুব ভোরে রাজশাহী থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস চাঁপাইনবাবগঞ্জের দিকে যাচ্ছিল সে সময় একটি ট্রাক রাজশাহীর দিকে যাওয়ার সময় মুখোমুখি সংঘর্ষে যাত্রীবাহী বাসটি উল্টিয়ে যায় এবং ট্রাকটি গাছের সাথে বেধে দুমড়ে মুচড়ে যায় । সে সময় ঘটনাস্থলেই দুজন নিহত হয় এবং অনেকজন আহত হয়। পরে গোদাগাড়ী ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের সদস্যরা আহতের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

গোদাগাড়ী ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার বলেন,আমরা ঘটনা স্থলে এসে ট্রাকের পাশে একটি লাশ পড়ে থাকতে দেখি এবং যাত্রীবাহী বাসের নিচে চাপা পড়ে থাকা আরেকটি লাশ উদ্ধার করি। তবে নিহত দু’জনই ড্রাভার বলে ধারনা করা হচ্ছে।

প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল বারী জানান, যাত্রীবাহী বাসটি চাঁপাইনবাবগঞ্জের দিকে যাওয়ার সময় ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে দু’জনের মৃত্যু হয়। এবং ১০-১৫ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। ময়না তদন্তের জন্য লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হবে বলেও তিনি জানান।


  • 325
    Shares
শর্টলিংকঃ