জিৎকে নিয়ে অভিনয়ে ফিরলেন নুসরাত জাহান


দীর্ঘ বিরতির পর অভিনয়ে ফিরেছেন টালিউডের সুপারহিট নায়িকা নুসরাত জাহান। নির্বাচন, বিয়ে, সংবর্ধনা ও মধুচন্দ্রিমা মিলে বেশ কয়েক মাস অভিনয় থেকে দূরে ছিলেন। সোমবার থেকে নতুন চলচ্চিত্রে শুটিং শুরু করেছেন পশ্চিমবঙ্গের বসিরহাটের এই সংসদ সদস্য। খবর টাইমস অব ইন্ডিয়ার।


দীর্ঘ বিরতির পর অভিনয়ে ফেরার অনুভূতি জানাতে গিয়ে নুসরাত বলেন, তিন দিন ধরে শুটিং করছি। প্রতিটা মুহূর্ত আমি উপভোগ করছি। শুটিংয়ে ফেরার আগে আমি দারুণ একটি বিরতি নিয়েছি। এটা খুব দরকার ছিল। এখন মন দিয়ে অভিনয় করব। দর্শকদের ভালোবাসায় আমি কৃতজ্ঞ।

মঙ্গলবার সন্ধ্যা ৬টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত এক স্টুডিওতে শুটিংয়ে অংশ নেন নুসরাত। সোম থেকে বুধবার টানা শুটিং শেষ; বৃহস্পতিবার ভারতের স্বাধীনতা দিবসে শুটিং বন্ধ থাকছে।

নুসরাতের নতুন সিনেমার নাম ‘অসুর’। তার বিপরীতে নায়ক হিসেবে থাকছেন জিৎ। আবীর চট্টোপাধ্যায়ও আছেন। এ তিনজন অভিনয় করছেন তিন বন্ধুর চরিত্রে।

ভারতের চিত্রকলা ও স্থাপত্যের প্রবাদপুরুষ রামকিঙ্কর বেইজকে সম্মান জানিয়ে চলচ্চিত্রটি নির্মাণ করছেন টালিউডের খ্যাতিমান নির্মাতা পাভেল।

অসুরের গানেও থাকছে চমক। সংগীত পরিচালনা করছেন নচিকেতা, অমিত ও ইশান। সব মিলিয়ে নুসরাতের দীর্ঘ বিরতির পর ফেরা ছবিটি বেশ দর্শকপ্রিয় হবে এমন আশাই করছেন নির্মাতা।

Print Friendly, PDF & Email

শর্টলিংকঃ