তৈরি হবে মীর সাব্বিরের চলচ্চিত্র‘ রাত জাগা পাখি’


জনপ্রিয় অভিনেতা মীর সাব্বির। নাটক পরিচালনাতেও সিদ্ধহস্ত তিনি। এরইমধ্যে দর্শকপ্রিয় নাটক বানিয়ে তার প্রমাণ দিয়েছেন। খুব শিগগিরই এবার চলচ্চিত্র পরিচালক মীর সাব্বিরেরও অভিষেক ঘটবে। সেই অপেক্ষায় তার ভক্ত-অনুরাগীরা।

২০১৮-১৯ অর্থবছরে অনুদান পেয়েছে আটটি চলচ্চিত্র। এরমধ্যে ‘রাত জাগা ফুল’ নামের চলচ্চিত্রটি নির্মাণ করতে যাচ্ছেন টিভি পর্দার জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা মীর সাব্বির।

ছবির গল্প,চিত্রনাট্য ও সংলাপ মীর সাব্বিরের নিজেরই করা। এছাড়াও ছবিতে ব্যবহৃত গানের কথাও লিখেছেন তিনি নিজেই। ছবির প্রস্তুতি বর্তমানে শেষের দিকে। সবকিছু ঠিক থাকলে আগামী ডিসেম্বরেই ছবির শুটিং শুরু করতে চান এই অভিনেতা-নির্মাতা।

মীর সাব্বির বলেন, ‘ছবির প্রি-প্রোডাকশন শেষ হয়েছে। সিনেমা মানেই মহাযজ্ঞ। এর প্রস্তুতিও বিশাল। আমি গুছিয়ে উঠেছি। এবার শুটিংয়ের পালা। আগামী নভেম্বরের ১৫ তারিখের মধ্যে একটি সংবাদ সম্মেলন করে সবাইকে একসাথে বিস্তারিত ছবির সব আপডেট জানাবো।

আপাতত বলা যায় যে ডিসেম্বরেই ঢাকার বাইরে ছবির শুটিং শুরু করবো। এরপর ঢাকার বিভিন্ন লোকেশনে কাজ করবো। এভাবেই পরিকল্পনা করেছি।’

ছবিতে কারা অভিনয় করবেন এই বিষয়েও সংবাদ সম্মেলনেই জানাবেন বলে জানান তিনি।

বর্তমানে নাট্য পরিচালনা ও অভিনয় নিয়ে ব্যস্ত সময় পার করছেন মীর সাব্বির। ‘জোড়া পাতা’ নামে একটি ধারাবাহিক নাটক পরিচালনা করছেন তিনি। যেটি চ্যানেল আইতে প্রচারিত হচ্ছে নিয়মিত।

এছাড়াও ‘আম্বানি’ নামের একটি ধারাবাহিকে কাজ করছেন। প্রচারের অপেক্ষায় আছে তাঁর ছয়টি ধারাবাহিক নাটক। ধারাবাহিক ছাড়াও বেশ কিছু একক নাটকের কাজও শেষ করেছেন সম্প্রতি। নিজের রয়েছে একটি ইউটিউব চ্যানেল। সেখানেও নাটক প্রচার করছেন তিনি।

Print Friendly, PDF & Email

শর্টলিংকঃ