নওগাঁয় আশার শিক্ষাসেবিকা সম্মেলন ও কর্মশালা অনুষ্ঠিত

  • 21
    Shares

নিজস্ব প্রতিবেদক,নওগাঁ:

নওগাঁয় প্রাথমিক শিক্ষা শক্তিশালীকরণ কর্মসূচীর আওতায় আশার শিক্ষাসেবিকা সম্মেলন ও কর্মশালা ২০২০ অনুষ্ঠিত হয়েছে।

নওগাঁয় আশার শিক্ষাসেবিকা সম্মেলন ও  কর্মশালা
নওগাঁয় আশার শিক্ষাসেবিকা সম্মেলন ও কর্মশালা

রবিবার (০৯ ফেব্রুয়ারী) সকাল ১০ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত শহরের পালকী কনভেশন সেন্টারে দেশের অন্যতম বৃহৎ উন্নয়ন সহযোগী আশার
আয়োজনে এ সম্মেলন ও কর্মশালায় সভাপতিত্ব করেন আশা কেন্দ্রীয় কার্যালয় ঢাক৩৯;র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট (প্রোগ্রাম) শাঁওলী ঝর্ণা। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নওগাঁর অতিরিক্ত জেলা প্রশাসক ওয়াসিমুল বারী ।

জেলায় সুবিধাবঞ্চিত শিশুদের পাঠদান সহায়তা ও ঝরে পড়া রোধে প্রাথমিক শিক্ষা শক্তিশালী করণ কর্মসূচির আওতায় ৪৬টি আশা-ব্রাঞ্চের ৬৯৫ টি শিক্ষাকেন্দ্রের প্রতিটিতে ১জনকরে শিক্ষা সেবিকার মাধ্যমে ২১ হাজার ৩শ ৯০ জন শিক্ষার্থীকে এই সুবিধা দেয়া হচ্ছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আশার জয়েন্ট ডেপুটি ডিরেক্টর, মোঃ আলী আজগর ভূঁইয়া, সদও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, মোঃ ওয়াসিউর রহমান, স্বাগত বক্তব্য রাখেন ডিভিশনাল ম্যানেজার আশা-বগুড়া মোঃ মিজানুর রহমান। আশা শিক্ষা কর্মসূচির গঠন ও পরিচালনা নিয়ে পূর্ণাঙ্গ উপস্থাপনা করেন সিনিয়র শিক্ষা অফিসার মোঃ আজাদুল হক। রিজিওনাল ম্যানেজার (এগ্রী) সাইফউদ্দিন ছাড়াও অনুষ্ঠানে আশা’র বগুড়া ডিভিশন ও নওগাঁ জেলার কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


  • 21
    Shares
শর্টলিংকঃ