নওগাঁয় ৮২ জনের নমুনা সংগ্রহ: ৪৪ জনের নেগেটিভ

  • 3
    Shares

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ: 

নওগাঁয় করোনা সন্দেহে ৮২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। আর ফলাফলে ৪৪ জনের করোনা শনাক্তে নেগেটিভ এসেছে। সিভিল সার্জন আকন্দ মো:আখতারুজ্জামান আলাল বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে বেশ কয়েকটি ধাপে জেলা থেকে করোনা সন্দেহে ৮২ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল ( রামেকে) ল্যাবে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

এদের মধ্যে ৪৪ জনের পরীক্ষার ফলাফলে করোনা নেগেটিভ পাওয়া গেছে। বাকীরা সুস্থ আছেন।  গত ২৪ ঘন্টায় আরও ২২ জনকে নতুন করে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। এই সময়ে ছাড়পত্র পেয়েছেন ৫ জন। বর্তমানে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ৫৪ জন। এ পর্যন্ত জেলার ১ হাজার ৯শ ৪৪ জনকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছিল। ১৪ দিনের মেয়াদ শেষ হলে তাদের মধ্যে করোনা শনাক্ত না হওয়ায় সকলকে ছাড়পত্র দেয়া হয়েছে।

এদিকে, শহরের রজাকপুর বউবাজার এলাকায় নারায়নগঞ্জ থেকে আসা এক ব্যক্তির সর্দি কাশি এবং জ্বরের লক্ষন দেখা দেয়ায় ঐ এলাকায় লকডাউন ঘোষণা করা হয়েছে। এ ছাড়া সদর উপজেলার শৈলগাছিসহ বিভিন্ন এলাকায় স্থানীয় জনসাধারন সামাজিক উদ্যোগে স্ব স্ব এলাকা লকডাউন করে রাখা হয়েছে। এসব এলাকায় কাউকে প্রবেশ এবং এলাকা থেকে কাউকে বের হতে দেয়া হচ্ছেনা।


  • 3
    Shares
শর্টলিংকঃ