নাচোলে একশ’ অসহায়কে ঈদের পোশাক দিলো শিক্ষার্থীরা

  • 296
    Shares

নিজস্ব প্রতিবেদক :

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে শিক্ষার্থীদের সংগঠন ইংলিশ লারনার্স সোসাইটি (ইএলএস) ও মানবিক উন্নয়ন সোসাইটির উদ্যোগে দুস্থ ও অসহায়দের মাঝে ঈদের পোশাক বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে একশ অসহায় নারী,পুরুষ ও শিশুর হাতে নতুন  পোশাক তুলে দেন স্থানীয় সংসদ সদস্য আমিনুল ইসলাম।

ইএল এস প্রেসিডেন্ট  ও নাচোল খ ম সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুর রউফের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নাচোল উপজেলা পরিষদ চেয়ারম্যান  আব্দুল কাদের, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবিহা সুলতানা, নাচোল পৌরসভার মেয়র আব্দুর রশিদ খান (ঝালু),  নাচোল সরকারী কলেজের অধ্যক্ষ হাফিজুর রহমান, নাচোল মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ ওবাইদুর রহমান, নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা চৌধুরী যোবায়ের আহম্মেদ ও ইএলএস উপদেষ্টা রাজশাহী কলেজের প্রভাষক তোফায়েল আহম্মেদ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ই এল এস ভাইস প্রেসিডেন্ট নাচোল উপজেলা স্কুলের সহকারী শিক্ষক মজিদুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন, ইএলএস সেক্রেটারি জেনারেল এশিয়ান স্কুলএন্ড  কলেজের প্রভাষক শাকিল রেজা।

উল্লেখ্য, ইংলিশ লারনার্স সোসাইটি প্রতিষ্ঠার শুরু থেকেই ইএলএস দুস্থ রোগীদের জন্য অর্থ সংগ্রহ, ব্লাড ডোনেশন, ব্লাড গ্রুপিং,দুস্থ শিক্ষার্থীদের আর্থিক সহায়তা, জিপি এ- ৫ প্রাপ্তদের ক্রেস্ট প্রদান, বিতর্ক কর্মশালা, বিতর্ক প্রতিযোগিতা, চিত্রাংকন প্রতিযোগিতাসহ সমাজ সেবামূলক কাজ করে আসছে।

Print Friendly, PDF & Email

  • 296
    Shares
শর্টলিংকঃ