পবায় বাদীর বাড়িতে আগুন দিলো আসামিরা


নিজস্ব প্রতিবেদক :

রাজশাহীর পবা উপজেলায় শিশু নির্যাতন মামলার বাদীর বাড়িতে পেট্রোল ঢেলে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার গভীর রাতে উপজেলার চৌবাড়িয়া গ্রামের ইমরান আলীর বাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

পবায় মামলার বাদির বাড়িতে অগ্নিসংযোগ।

এতে ৫টি ছাগল, ২৫টি হাঁস ও মুরগি পুড়ে মারা গেছে। ছাগল উদ্ধার করতে গিয়ে দগ্ধ হয়েছেন ইমরান। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ এন্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়েছে।

ইমরান আলীর অভিযোগ, ২০১৫ সালে তার শিশু পুত্র জাহিদ হাসানকে চুরির অপবাদ দিয়ে একই এলাকার রাকিব, নাসির, ফজলুসহ ১৩ মিলে মধ্যযুগিয় কায়দায় নির্যাতন করেছিল। এ নিয়ে মিডিয়ায় ওই সময় ঘটনাটি ব্যাপক আলোচনার সৃষ্টি করে।

পরে জাহিদকে নির্যাতনের অভিযোগে তিনি বাদি হয়ে ১৩ জনকে আসামি করে পবা থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলাটি বিচারাধীন। কিন্তু মামলাটি তুলে নিতে আসামীরা তাকে চাপ দিয়ে আসছিল। বিভিন্নভাবে হুমকি ধামকিও দেয় তারা।

ইমরান বলেন, ‘ওই মামলা তুলে না নেয়ায় মঙ্গলবার রাত আড়াইটার দিকে আসামিরা আমার বাড়িতে পেট্রোল ঢেলে আগুন দিয়ে স্বপরিবারকে হত্যার চেষ্টা করে। তবে আমরা প্রাণে বাঁচলেও পুড়ে গেছে তার ছাগাল ও হাঁস-মুরগি। ঘটনাটি পবা থানা পুলিশকে জানানো হয়েছে।’

পবা থানার ওসি রেজাউল হাসান বলেন, ‘অগ্নিকান্ডের ঘটনায় বাড়ি মালিক ইমরান আহত হয়েছেন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত করে দোষিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’


শর্টলিংকঃ