মোহনপুরে শিক্ষার্থীদের মাঝে র্ভাক এনজিও’র শিক্ষা বৃত্তি প্রদান


রিপন আলী,মোহনপুর:

রাজশাহী মোহনপুর উপজেলায় মেধাবী শিক্ষাথীদের শিক্ষাবৃত্তির চেক প্রদান করা হয়। রবিবার বেলা ১১টায় উপজেলা হলরুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। ভিলেজ এডুকেশন রির্সোস সেন্টার(র্ভাক) এর আয়োজনে ও পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) সহযোগিতায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

র্ভাকের আঞ্চলিক সমন্বয়কারী উত্তরাঞ্চল তপন কুমার সাহা সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সানওয়ার হোসেন তিনি বক্তব্য প্রদানে বলেন র্ভাক এনজিও ক্ষুদ্র ঋণ কাযক্রমের পাশাপাশি সামাজিক দায়বদ্ধতার অংশ হিসাবে জনকল্যাণে যে অবদান ররেখে চলছে তা অত্যন্ত মহৎ কাজ ও গৌরবের বিষয়।

দরিদ্র শিক্ষাথীদের বৃত্তি প্রদান করে তাদেরকে উচ্চশিক্ষার ক্ষেত্রে যে সুযোগ করে দেয়া হচ্ছে তা অত্যন্ত প্রশংসনীয়। শিক্ষাবৃত্তি মেধাবীদের জন্য এক ধরনের প্রণোদনা এবং অনুপ্রাণিত করার মাধ্যম। শিক্ষা হলো জ্ঞান আহরণের সুযোগ,সেই সুযোগকে যথাযথভাবে কাজে লাগানোর জন্য মেধাবীদের আহ্বান জানান তিনি। অনুষ্ঠান পরিচালনা করেন ভার্ক সহকারী পরিচালক ইলিয়াছ উদ্দিন।

বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার (ভূমি) অফিসার ইনর্চাজ (ওসি) মোস্তাক আহম্মেদ, শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলামসহ সংশ্লিষ্ট শাখা ব্যবস্থাপকবৃন্দ ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। র্ভাক কর্তৃক বঙ্গবন্ধু উচ্চ শিক্ষা বৃত্তি ও পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনের সহায়তার মোহনপুর, তানোর, দূর্গাপুর ও বাগমারা উপজেলার ৩৯ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে চেক বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email

শর্টলিংকঃ