রাজশাহীতে করোনায় মাদ্রাসা শিক্ষকের মৃত্যু

  • 187
    Shares

নিজস্ব প্রতিবেদক : 

রাজশাহীতে করোনায় লুৎফর রহমান (৫২) নামে এক মাদ্রাসা শিক্ষকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে  রাজশাহী মেডিকেল কলেজ  হাসপাতালের ২৯ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। সোমবার  সন্ধ্যায় লুৎফরের করোনা পজিটিভ রিপোর্ট আসে।

রামেক হাসপাতালের উপপরিচালক ড. সাইফুল ফেরদৌস মো. খায়রুল আতাতুর্ক জানান, মোহনপুরের মহিষকুণ্ডি মাদ্রাসার শিক্ষক ছিলেন লুৎফর রহমান। তার স্ত্রী গুলনাহার বেগম মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান সহকারী।  তাদের বাড়ি রাজশাহীর মোহনপুর উপজেলার বাকশিমইল গ্রামে। সোমবার সন্ধ্যায় তার লুৎফর রহমানের করোনা পজিটিভ রিপোর্ট আসে। পরে রাত ১১টার দিকে তাকে রামেক হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়েছিল। এরপর সকালেই তিনি মারা যান।

তিনি জানান, গত শনিবার (৬ জুন) বাড়ি থেকেই তার নমুনা সংগ্রহ করা হয়েছিল। সোমবার রাতে তার নমুনায় করোনা পজিটিভ আসে। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় ওই দিন রাতেই তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তার মৃত্যুর বিষয়টি হাসপাতালের পক্ষ থেকে কোয়ান্টাম ফাউন্ডেশনকে জানানো হয়েছে। তারা স্বাস্থ্যবিধি মেনে লাশ দাফনের ব্যবস্থা করবে।

রাজশাহী জেলায় এ নিয়ে চারজনের মৃত্যু হলো করোনায়। গত ১২ এপ্রিল জেলার পুঠিয়া উপজেলায় প্রথম করোনা রোগী শনাক্ত হন। সোমবার পর্যন্ত শনাক্ত হয়েছেন ৮৬ জন। এদের মধ্যে সুস্থ হয়েছেন ১৮ জন।

Print Friendly, PDF & Email

  • 187
    Shares
শর্টলিংকঃ