রাজশাহী কলেজ ছাত্রলীগ সম্পাদক নাঈম গ্রেফতার

  • 17
    Shares

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহী কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাইমুল হাসান নাঈমকে গ্রেফতার করেছে পুলিশ। আজ বুধবার দুপুর পৌনে ২টার দিকে নগরীর সিএন্ডবি মোড় থেকে তাকে গ্রেফতার করা হয়। চাঁদা না পেয়ে একটি কোচিং সেন্টার ভাঙচুরের ঘটনায় করা মামলার প্রধান অভিযুক্ত হওয়ায় তাকে গ্রেফতার করা হয়। এর আগে অপর আসামী আসাদকেও গ্রেফতার করেছে পুলিশ।

রাজশাহী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাইমুল হাসান নাঈম
নাইমুল হাসান নাঈম

বোয়ালিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ইফতেখার মো. আল-আমিন ও উত্তম এবং কনস্টেবল আশরাফুল ও সুমন তাদেরকে গ্রেফতার করেন। এর আগে রোববার রাতে বোয়ালিয়া থানায় নাঈমের বিরুদ্ধে মামলা করেন ইউনিকেয়ার কোচিংয়ের পরিচালক রায়হান হোসেন।

অভিযোগ সূত্রে জানা যায়, রাজশাহী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাইমুল হাসান নাঈম ও তার অনুসারী আসাদ ও মারুফসহ আরো বেশ কয়েকজন কোচিংয়ের পরিচালকের কাছে মোটা অঙ্কের টাকা চাঁদা দাবি করে আসছিলেন। এর আগেও তারা বিভিন্নভাবে এই কোচিংয়ের কাছ থেকে চাঁদা আদায় করেছেন।

গত শনিবার তারা আবারও ১০ হাজার টাকা চাঁদা দাবি করেন। চাঁদা দিতে অপারগতা প্রকাশ করলেও তারা জোরপূর্বক তিন হাজার টাকা নিয়ে আসে। কিন্তু দাবিকৃত টাকার পুরোটা না দেয়ায় রোববার রাত ৮টার দিকে নাঈম ও তার অনুসারীরা কোচিং সেন্টারে ভাঙচুর করেন।

এদিকে, কোচিংয়ের পরিচালক মো. রায়হান বলেন, গত বৃহস্পতিবার আসাদ ও মারুফ এসে তিন হাজার টাকা চাঁদা নিয়ে যায়। সেদিন তারা কোচিংয়ের জানালা, টেবিল, চেয়ার ভাঙচুরের পাশাপাশি এক কর্মচারীকে মারধরও করে। এরপর গত রোববার আবার তারা চাঁদা দাবি করে। তখন আমি টাকা দিতে অস্বীকৃতি জানাই। এসময় চাঁদার টাকা না দিলে কোচিং ভাঙচুর হবে বলে হুমকি দেয় ছাত্রলীগ নেতা নাইম। গত রোববার কোচিংয়ের গেইট ভাঙচুর করে যায় নাইম, আসাদ ও মারুফসহ অনেকেই। পরে এ বিষয়ে থানায় অভিযোগ করা হয়েছে।

ছাত্রলীগ নেতা নাঈমকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন নগরীর বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ নিবারণ চন্দ্র বর্মণ। তিনি বলেন, নাঈমকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।


  • 17
    Shares
শর্টলিংকঃ